আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরের গাছায় ৮শ’ পিছ ইয়াবাসহ এক মাদক কারবারী আটক

মো. রফিকুল ইসলাম ,গাজীপুর থেকে:
মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরের গাছা থানাধীন ডেগেরচালা এলাকায় নার গার্মেন্টসের সামনে থেকে, গোপন সংবাদের বিত্তিতে বিশেষ অভিযানে ৮শ’ পিছ ইয়াবা ও মাদক বিক্রির ৪৫ হাজার টাকা সহ মো. জাহাঙ্গীর (২৭) নামে এক মাদক কারবারীকে আটক করেছে গাছা থানা পুলিশের এস আই উৎপল, এএস আই মো. জসিম ও কনস্টেবল বদরুল।
এ বিষয়ে গাছা থানার এস আই উৎপল জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ডেগেরচালা এলাকার নার গার্মেন্টসের সামনে থেকে মো. জাহাঙ্গীর নামে এক মাদক ব্যবসায়ীকে ৮শ’ পিছ ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৪৫ হাজার টাকা সহ আটক করা হয়েছে।
গাছা থানার এ এস আই মো. জসিম জানান, মাদক কারবারী মো. জাহাঙ্গীরকে থানায় নিয়ে আসলে, গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন এর নির্দেশে তাকে জিজ্ঞাসা বাদে সে জানায়, সে রৌমারী সীমান্ত এলাকা হতে মাদক নিয়ে এসে ময়মনসিংহ ও গাজীপুর এলাকাজুড়ে বিক্রয় করে।
এ বিষয়ে এ এস আই মো. জসিম বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা নং  ১৭  তাং ১৬/১১/২০২১ ইং ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর ১০ (ক) ধারায় মামলা রুজু করেন।
উক্ত মাদক কারবারী মো. জাহাঙ্গীর (২৭) সে কুড়িগ্রাম জেলার রেীমারী থানার ঘুঘুমারী এলাকার মোল্লাবাড়ির মৃত নুরুল ইসলাম এর ছেলে। তাকে বুধবার গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/