আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুর মহানগরের গাছায় যুবলীগ নেতা কতৃক সাংবাদিকের ১২ টা বাজানোর হুমকি ! 

ষ্টাফ রিপোটার:
গাজীপুর মহানগরের গাছা থানাধীন বসবাসরত গাছা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক সন্ধ্যাবানী পত্রিকার চিফ ক্রাইম রিপোর্টার মোঃ সোহেল মিয়াকে সাংবাদিকতার ১২ টা বাজানোর হুমকি দিয়েছে গাজীপুর মহানগর গাছা থানার ৩৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী জৈনক আব্দুল আজিজ আল- আমিন।
যানা যায়, গত ১৫-১১-২০২১ তারিখ সন্ধ্যায় গাজীপুর মহানগর গাছা থানাধীন মির্জাপুর সিএনজি ফিলিং স্টেশনে বাংলাদেশ যুবলীগের গাজীপুর মহানগর ৩৫ নং ওয়ার্ড কর্মী সভা অনুষ্ঠিত হয়, উক্ত ওয়ার্ডে একাধিক সভাপতি পদপ্রার্থীর মিশিল দেখা যায়, উক্ত অনুষ্ঠান থেকে ফিরে এসে  দৈনিক সন্ধ্যাবানী পত্রিকার রিপোর্টার সোহেল মিয়া, জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকায় ও অনলাইন নিউজ প্রোর্টাল বাংলা  নিউজ টিভিতে সংবাদ প্রকাশ করে, এবং সে নিউজটি তার নিজ নামের ফেইসবুক পেইজে পোষ্ট করে, এসময় গাজীপুর মহানগর গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী জনৈক আবদুল আজিজ আল- আমিন এর কোন প্রচারণা তথ্য উপাত্ত না পাওয়ায় তার নাম প্রকাশ করতে পারেনি।
ফেইসবুকে নিউজ দেখে জনৈক আবদুল আজিজ আল- আমিন, তার নাম নেই দেখে, সোহেল এর ফেসবুক পোষ্টে মন্তব্য করেন, এই বেটা সাংবাদিক!  কত খাইছ? কার থেকে খাইছ? তোমার সাংবাদিকতার ১২টা বাজাবো । তোমার বাবা যে আরেকজন সভাপতি প্রার্থী ,আল-আমিন তার নাম বলো নাই কেন? জাহাঙ্গীর আলমের প্রার্থী বলে? নেতাকে বলছি।
এ ছাড়াও সোহেল এর ইমুতে একটি এসএমএস পাঠায় যাতে লিখা আছে- সাংবাদিক ৩৫ নং ওয়ার্ডে সভাপতি প্রার্থী ৪ জন না কি ৫ জন? সুমন আহমেদ সান্ত বাবুর এবং জাহাঙ্গির আলমের প্রার্থী আলামীন এর নাম কই? তাঁদের কানে দিচ্ছি আজকেই,  ঠেলা টের পাবেন।
এদিকে যুবলীগের সভাপতি পদপ্রার্থী জনৈক আবদুল আজিজ আল- আমিন প্রভাব শালী হওয়ায় সাংবাদিক সোহেল মিয়া নিরাপত্তাহিনতায় রয়েছেন এই মর্মে গাজীপুর মহানগর গাছা থানায় একটি সাধারণ ডাইরি জিডি ধায়ের করেছেন সাংবাদিক সোহেল মিয়া। জিডি নং ৮৮৪তারিখ ১৭-১১-২০২১ইং
এ বিষয়ে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে সাংবাদিক সোহেল কে জনৈক আবদুল আজিজ আল- আমিন নামে এক ব্যাক্তি হুমকি দিয়েছে, এর প্রমাণ সহ সোহেল থানায় একটি জিডি করেছে, এ বিষয়ে দ্রত আইনি ব্যবস্থা নেয়া হবে।
এসময় দৈনিক সন্ধবানী পত্রিকার রিপোর্টার সোহেল মিয়া গাজীপুর মহানগর রাজনৈতিক মহল, প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তা ও গাজীপুর সহ সমগ্র বাংলাদেশের সাংবাদিক সমাজের সহযোগিতা কামানা করছেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/