আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জনপ্রিয়তায় শীর্ষস্থানীয় চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম একশত মসজিদে অনুদান দিলেন

মোঃ আমিনুল ইসলাম, বিশেষ প্রতিবেদক :
নিজ অর্থায়নে গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ১’শত মসজিদ এবং মাদ্রাসায় অনুদানের নগদ অর্থ প্রদান করেছেন স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম।
সোমবার (০৮ নভেম্বর) মাগরিবের নামাজের পর উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট পশ্চিম পাড়া মসজিদ নববীতে অনুদান প্রদান কালে ১শত মসজিদের অনুদানের বিষয়ে বলেন আমিনুল ইসলাম। ইউনিয়নের বিভিন্ন মসজিদ মাদরাসায় ঘুরে ঘুরে মসজিদ পরিচালনা কমিটির হাতে অনুদানের নগত অর্থ প্রদান করেন তিনি।
এ সময় চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম বলেন, এই গাজীপুর ইউনিয়নের মানুষ আমাকে অনেক ভালোবাসে। তাদের সকল সুখ-দুঃখের ভাগিদার হয়ে পাশে থাকতে চাই। আমি সব সময় যে কোন বিপদে-আপদে আমার ইউনিয়নের মানুষের সেবক হয়ে পাশে ছিলাম এবং আগামী দিনেও তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই।
তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আমাকে নৌকা প্রতীক দিলে গাজীপুর ইউনিয়ন এর সাধারণ জনগণ ও আওয়ামী লীগ-সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব ইনশাআল্লাহ। নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, এলাকার উন্নয়ন করতে চাই আমি।
মাননীয় প্রধানমন্ত্রীর ইশতেহার “ গ্রাম হবে শহর “ বাস্তবায়নের অঙ্গিকার নিয়ে এবং সকল কে সাথে নিয়ে ২ নং গাজীপুর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল উন্নয়নশীল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে নৌকার মনোনয়ন, দোয়া ও সার্বিক সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিঠির সভাপতি আব্দুল জলিল মাষ্টার, গাজীপুর ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ অন্যান্য মুসুল্লিরা।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/