আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

অন্ধ আমিরুলের চিকিৎসায়, বেনাপোলের আলোকিত-৯৭ কার্যালয়ে অর্থ হস্তান্তর

খোরশেদ আলম :
যশোরের বেনাপোল পোর্ট থানার অন্তর্গত নারাণপুর গ্রামের, আহত আমিরুলের চিকিৎসার জন্য রহমান চেম্বারে অবস্থিত। আলোকিত-৯৭ এর কার্যালয়ে অর্থ হস্তান্তর অনুুষ্ঠান করা হয়।
আমিরুলের চোখের কর্নিয়া চিকিৎসার জন্য বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচ, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন, বাজারের ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সহযোগিতায়। সর্বমোট ৩,৪৬,৭৭৫/- (তিন লক্ষ ছেঁচল্লিশ হাজার সাতশত পঁচাত্তর টাকা) কালেকশন করা হয়েছে। যা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমের কল্যাণে প্রায় সকলেই অবগত আছেন।
সংশ্লিষ্ঠ ব্যক্তিবর্গ আহত আমিরুল’কে ঢাকায় সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে “বেনাপোল সমিতি-ঢাকা” এর সহযোগিতা কামনা করেন এবং তাদের নিকট সংগ্রহিত টাকা হস্তান্তর করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সেই লক্ষ্যে ২০ই অক্টোবর (বুধবার) সন্ধ্যায় বেনাপোল রহমান চেম্বার এ আলোকিত ৯৭ এর কার্যালয়ে, আলোকিত ৯৭ এর সভাপতি মো: আবদুস সামাদ ও বিএফও ৯৮ এর সহ-সভাপতি মো: জুলফিকার আলী মন্টুর সঞ্চালনায় এবং বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ এর সম্মানিত ঈমাম মো: আজিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে। আমিরুলের সাহায্যের অর্থ চেক ২,৩৭,০০০/- (দুই লক্ষ সাইত্রিশ হাজার টাকা) এবং ক্যাশ ৮৩,০০০/- (তিরাশি হাজার টাকা) মোট ৩,২০,০০০/- (তিন লক্ষ বিশ হাজার টাকা), বেনাপোল সমিতি – ঢাকার সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান এবং সাবেক সভাপতি মো: শফি কদর এর কাছে সকলের উপস্থিতিতে হস্তান্তর করেন। এবং মোট সংগ্রহীত টাকার ২৬,৭৭৫/-(ছাব্বিশ হাজার সাতশত পঁচাত্তর টাকা) আমিরুলের সোনালি ব্যাংকের একাউন্টে রাখা হয়েছে।
উল্লেখ্য যে, নারায়নপুর গ্রামের মোঃ আমিরুল ইসলাম বিগত ০৯/০৬/২০২১ ইং তারিখে বেনাপোল গ্রামে স্যানিটারি পাইপ লাইনের কাজ করতে গেলে, ওখানে দুর্বৃত্তদের পুঁতে রাখা ককটেল বিস্ফোরিত হয়ে তার দুই চোখ নষ্ট হয়ে যায় এবং শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়।
এসময় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান অনলাইন গ্রুপের এডমিন মো: মিলন হুসাইন ও উদ্যোক্তা দীপ বিশ্বাস সহ বিভিন্ন ব্যাচের প্রতিনিধি উপস্থিত ছিলেন। পরিশেষে আমিরুল সহ সকলের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/