আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঘাগড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগের বার বার সাধারণ সম্পাদক, জনাব মোঃ বজলুর রহমান খান।

খোকন আহমেদ খোকা 
আসন্ন ইউপি নির্বাচনে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা ৩ নং ঘাগড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান   ইউনিয়ন আওয়ামীলীগের বার বার সাধারণ সম্পাদক, জনাব মোঃ বজলুর রহমান খান।
পূর্বধলা উপজেলা ৩ নং ঘাগড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঘাগড়া ইউনিয়ন আওয়ামীলীগের, সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান খান, ১৯৯২ সালে থানা আওয়ামী লীগের সম্মানিত সদস্য এবং ৩ নং ঘাগড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর তিন তিন তিন বারের সভাপতি, বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এই পর্যন্ত দলীয় নেতাকর্মীদের পাশে থেকে সৎ ও নিষ্ঠার সাথে দীর্ঘ দিন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ বজলুর রহমান খান রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে।
স্থানীয় নেতৃবৃন্দরা বলেন, ৩ নং ঘাগড়া ইউনিয়ন  আওয়ামীলীগের, সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান খান,  মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের কাছে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ হিসেবে মাঠে কাজ করে চলেছেন। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী ও ভাঙ্গন কবলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
এলাকায় খোজ নিয়ে জানা যায়, ৩ নং ঘাগড়া ইউনিয়ন  আওয়ামীলীগের, সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান খান, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে সাধারণ মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী মোঃ বজলুর রহমান খান, বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ও মডেল ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলেছি।
তিনি আরও বলেন, জনগনের কল্যাণে চেয়ারম্যান প্রার্থী হয়েছি, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগের রাজনীতি করি। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। দল আমাকে নৌকার মাঝি করলে আমার বিজয় নিশ্চিত বলেও জানান।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/