আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরে গাছা থানায় পুলিশের হাতে লটারী এম.এ.আজিজ আটক

মহানগর প্রতিনিধি ঃ

আজ ১৫.১০.২০২১ইং রোজ শুক্রবার রাত ৭.৩০ মিনিটে ডেগেরচালায় লটারির নামে জুয়ার আসর বসিয়ে সাধারণ জনগণ ও গার্মেন্টস শ্রমিকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা ভাওতাবাজি করে গাজীপুরে সাংবাদিক পরিচয়ে এম.এ. আজিজ সহ তিনজন কে এলাকার জনসাধারন হাতেনাতে ধরে বিদ্যুতের খাম্বায় বেধে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এলাকাবাসী জানায় শ্রমিকদের বেতন হলে ৫ তারিখ হতে ১৫ তারিখ পর্যন্ত বিভিন্ন এলাকার চিপায় চাপায় ভ্যানের উপরে মেলামাইনের প্লেট, বল, কাচের গ্লাস, জগ, ইত্যাদিসহ রং বেরংঙ্গের কাটুন সাজিয়ে আকর্ষন করে সাধারন মানুষ কে।

ভুক্তভোগী এক মহিলা জানান, আমি পাশ্বে দাড়িয়ে দেখতে ছিলাম কিভাবে ওরা লটারী নামে জুয়া খেলে, বেশ লোকজন ছিল কেউ ধাক্কা দিলে সাজানো কাটুন ভ্যান থেকে পড়ে যায়, কাটুনের ভিতরে ভরা ছিল গার্মেন্টসের ফালানো টুকরা কাপড়। এগুলো দেখে সাধারন জনগন লটারির মালিক, ভ্যান ড্রাইভার, জুয়া ও লটারী ব্যাবসায়ী এম.এ.আজীজ কে রশি দিয়ে বেধে ফেলে। সাথে থাকা আরো ৫/৬ দৌড়ে পালিয়ে যায়।

তাৎক্ষনিক এলাকার লোকজন কাউন্সিলর কে ফোন দিলে ঘটনাস্থলে ৩২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম আসেন। তিনি থানাকে অবহিত করলে এস আই মোমেনুল ইসলাম আসামী ৩ জন গ্রেপ্তার করেন ও মালামাল গাড়ীতে করে থানায় নিয়ে আসেন।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল জানান, এর আগে মৌখিখ ভাবে তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ পেয়েছি, তাকে সাবধান করেছি, তিনি ভূয়া অন-লাইন ৭১ বাংলা টিভির লোঘো নিয়ে মানুষের সাথে প্রতারনা করে আসছিল, আজ যেহেতু ডেকেরচালার সাধারন জনগন পুলিশের হাতে উঠিয়ে দিয়েছে। তার বিরূদ্ধে আইনআনুক ব্যাবস্থা গ্রহন করা হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/