আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সাংবাদিক মোঃ শাহ আলম মাসুমের পিতার নবম মূত্যু বার্ষিকীর শোক বার্তা

বিশেষ প্রতিনিধি ঃ

সাংবাদিক মোঃ শাহ আলম মাসুম ক্রাইম এ্যাকশন ডট কমের সিনিয়র রিপোটার। তার পিতা গত ২০১২ ইং এর ৭ জুলাই এ মৃত্যুবরণ করেন ।

ক্রাইম এ্যাকশন ডট কমে এর পরিবারের পক্ষথেকে মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন।
মরহুমের ছেলে সাংবাদিক মোঃ শাহ আলম মাসুম সাংবাদিকদের বলেন, আমার মরহুম পিতা মোঃ আহসান উল্লাহ জন্ম গ্রহন করেন ১৯৩২ সালে- আজ প্রায় ৯ বৎসর আগে আমার বাবা মৃত্যুবরণ করেন । ১৯৯৪ সালে আমার বাবা হঠাৎ অসুস্থ হলে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়, পরীক্ষা নিরীক্ষা করার পর আমার বাবার কন্ঠনালীতে ক্যান্সার ধরা পরে। তারপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই একবার অপারেশন করা হয়।

আবার ১৯৯৬ সালে আবার ক্যান্সার ধরা পরে, তার পর আবার একই হাসপাতালে অপারেশন করা হয় এবং গলার কন্ঠনালী ফেলে দেয়া হয়। কন্ঠনালী কেটে ফালানোর কারণে কথা বলতে পারতো না। তার দুই দুবছর পর ১৯৯৮ সালে হঠাৎ ডায়াবেটিস দরা পরে ১২ ঘন্টার মধ্যে বাম হাতে পচন ধরে। দ্রুত শাহবাগ ডায়াবেটিস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অপারেশনের কথা বলেন এবং হাতের অপারেশন করে বাম হাত কেটে ফেলা হয়। হাত কেটে ফেলার পর প্রায় ১৪ বছর জীবনের সাথে যুদ্ধ করে বেঁচে ছিলেন ।

২০১২ সালের ৭ জুলাই আমার পিতা পৃথিবীর মায়া ত্যাগ করেন। আমি আমার বাবার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করছি, আল্লাহ যেন আমার বাবাকে জান্নাতুল ফিরদাউস দান করুন । এবং সবার কাছে আমার বাবার জন্য দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: