আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভাঙ্গায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

আশিষ কুমার রাজ :

ভাঙ্গা উপজেলায় খেলতে গিয়ে পানিতে ডুবে মামাতো ভাই রাতুল (৩)ও ফুফাতো বোন রিশামনি (৪) নামের দুই শিশুর করুণ মৃত্যু হয়েছে।

রাতুল উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের খাঁকান্দা গ্রামের রুবেল ভুইয়ার ছেলে এবং রিশামনি তার বোনের মেয়ে সৌদি প্রবাসী তফাজ্জল হোসেনের মেয়ে।তার বাড়ি শরিয়তপুর সদর উপজেলার দশরশি গ্রামে বলে জানাগেছে। সে মামা বাড়ি বেড়াতে আসছিলেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়,শনিবার বিকেলে রাতুল ও রিশামনি বাড়ির পাশে বাগানে খেলতে যান।খেলার সময় অসাবধানতার কারনে তারা এক পর্যায়ে পাশে ডোবার পানিতে পড়ে তলিয়ে যায়। পরবর্তীতে তাদের না দেখে স্বজনেরা খুঁজতে থাকে।খোঁজাখুঁজির এক পর্যায়ে রাতে ডোবার পানিতে দুজনকে ভাসমান অবস্হায় দেখতে পায়।পরে দ্রুত প্রতিবেশীরা উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত্যু বলে ঘোষণা করেন।

সন্প্রতি রুবেলের ছোট ভাই তৌহিদুল ইসলাম সৌদি অারব থেকে দেশে অাসে।ভাইকে দেখার জন্য রুবেল ঢাকা থেকে এবং বোন রত্না আক্তার শরিয়তপুর থেকে তাদের সন্তানদের সাথে নিয়ে গ্রামের বাড়ীতে বেড়াতে এসে এ মর্মান্তিক ঘটনার শিখার হন। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: