আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জাহাঙ্গীর আলম কর্তৃক সন্ত্রাসী হামলার শিকার বাংলা টিভির ভালুকা প্রতিনিধি

মোঃ মোজাম্মেল, বিশেষ প্রতিনিধি:

জাহাঙ্গীর আলম কর্তৃক সন্ত্রাসী হামলার শিকার বাংলা টিভির ভালুকা প্রতিনিধি! ভালুকায় একুশে টেলিভিশন প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও তার কয়েকজন সহচর কর্তৃক বাংলা টিভি ভালুকা উপজেলা প্রতিনিধি খোরশেদ আলম জীবনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় সাংবাদিক খোরশেদ আলম জীবন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১ জুলাই পেশাগত দায়িত্ব পালনকালে বাংলা টিভির সাংবাদিক খোরশেদ আলম জীবনের উপর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাবশালী সাংবাদিক এস এম জাহাঙ্গীর আলম ও তার কতিপয় সহযোগী হুমায়ন আহম্মেদ সিজন, আনিছ মাল, কামরুল হাসান সহ সন্ত্রাসী বাহিনী নিয়ে পৌরসভার গেইটের সামনে অতর্কিত হামলা চালায় এবং মিডিয়ার সরন্জাম রাখার ব্যাগ ও তার ব্যবহৃত মোবাইল ফোন দাম ১৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে এলোপাথারী কিল, ঘুষি ও লাথি মেরে মারাক্তক আহত করেন । তাৎক্ষনিক উপস্থিত জনতা, পৌর কর্মচারী কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক করে খোরশেদ আলম জীবনকে উদ্ধার করা হয়।

নির্যাতনের শিকার সাংবাদিক খোরশেদ আলম জানান, জাহাঙ্গীর ও তার সহযোগীরা আমার পেশাগত কাজে ঈর্ষানিত্ব হয়ে আমাকে, হত্যা ও সামাজিক ভাবে হেয় করা ও মানমর্যাদা ক্ষতি সাধনের উদ্দেশ্য এই হামলা চালিয়েছে। আমি জাহাঙ্গীর সহ তার সন্ত্রাসী বাহিনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। পাশাপাশি ভালুকা সকল সাংবাদিক ভাইদের এই নেক্কারজনক ঘটনা ঐক্য বদ্ধ ভাবে প্রতিরোধের সবিনয় অনুরোধ রইলো।।

ভালুকা মডেল থানা উপ-পরিদর্শক আবুল কালাম জানান, তদন্ত চলছে, অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, সঠিক তদন্ত করে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: