আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বোর্ডবাজারে অবৈধ রিক্সার গ্যারেজে বিদ্যুতায়িত হয়ে রিকশাচালকের মৃত্যু

নটন কান্তি-কড় :

গাজীপুর মহানগরের গাছা থানার কলমেশ্বর আইইউটি রোডের আজিমের গ্যারেজে সোমবার বিকালে অটোরিকশায় বিদ্যুতায়িত হয়ে রিকশাচালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম শহিদুল ইসলাম (৩০)। শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পাচগাঁও নয়াপাড়ার মো. কুব্বাত আলীর ছেলে। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রিকশা গ্যারেজের পাশেই জনৈক নয়নের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত শহিদুলের সহকর্মী রিকশাচালকরা জানান, সোমবার বিকালে বৃষ্টি থামার পর শহীদুল গ্যারেজের ভেতর থেকে রিকশা বের করতে গিয়ে বিদ্যুতায়িত হন। বিকাল সাড়ে ৫টার দিকে অন্য চালকরা তাদের রিকশা আনতে গিয়ে শহিদুলের নিথর দেহ রিকশার সাথে আটকে থাকতে দেখেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গ্যারেজ মালিক আজিম উদ্দিন ঘটনাস্থল থেকে পলায়ন করলে, তার ছেলে আলামিন এসে বলেন, রিকশাটি আগে থেকেই গ্যারেজের বৈদ্যুতিক বোর্ডের সাথে যুক্ত হয়ে বিদ্যুতায়িত হয়ে ছিল। শহিদুল রিকশা ধরে সরাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান। অ-সাবধানতাবশত ঘটে যায়। পুলিশকে দেখে আলামিন ও পলায়ন করে।
এব্যাপারে গ্যারেজের জমির মালিক কে একাধীকবার ফোন দিয়ে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, অবৈধ গ্যারেজটিতে প্রতি অটোরিকশা মাসিক টাকায় চার্জ দেয়া হয়। গ্যারেজ মালিকের নিজস্ব রিকশা ছাড়াও সেখানে ভাড়ায় অন্যান্য মালিকের রিকশা নিয়মিত চার্জ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: