আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বোর্ডবাজার চান্দরায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মহানগর প্রতিনিধিঃ

গাজীপুর আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে পালিত হয়েছে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

২৩ জুন বুধবার সকাল ৮ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। একিসাথে গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ হতে মহানগরের সংগ্রামী সভাপতি ও গাছা থানার সভাপতি পদ প্রার্থী হাজী মোঃ শফিকুল ইসলাম শফিক সহ অন্নান্য নেতৃবৃন্দরা শ্রদ্ধা নিবেদন করেন।

আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আনন্দ উৎসাহে মধ্যে দিয়ে কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

জেলার ন্যায় মহানগরের গাছা থানাধীন চান্দরা গ্রামে গাছা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পদপ্রার্থী হাজী মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আজ সন্ধায় আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা হাজী মোঃশামছুল আলম মন্ডল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ গাজীপুর মহানগরের সম্মানিত সভাপতি সারোয়ার হোসেন রাব্বী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ রবিন হোসেন, গাছা থানার সভাপতি আরীফ কোরাইশী জয়, সাধারণ সম্পাদক মোঃ জুয়েল, সহ সভাপতি সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক চন্দন রবিদাস, ৩৬নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপার্থী মোঃ সেলিম হোসেন, আরীফ হোসেন আলম, ৩৬নং ওয়ার্ডের মৎস্য জীবীলীগের যুগ্ন আহবায়ক ঈমান হোসেন, ৩৬নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য হাসান খন্দকার, যুবলীগের নেতা জি এইচ রুবেল মন্ডল ও আতীয়ার হোসেন।

সভাপতি পদপ্রার্থী হাজী মোঃ শফিকুল ইসলাম শফিক বলেন, বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিকভাবে জন্ম নেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন ও বৃহত্ত রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ২৩ জুন গৌরবোজ্জ্বল ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্ব দেয় দলটি। আওয়ামী লীগ মানেই জাতির অর্জন, সমৃদ্ধি আর সম্ভাবনার স্বর্ণালি দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা শেখ হাসিনার দূরদর্শী ও যোগ্য নেতৃত্বের কারণে জনপ্রিয়তায় ও দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে এক অনন্য উচ্চতায় পৌঁছেছে দলটি। আওয়ামী লীগের জন্মদিনে সংগঠনের অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীসহ দেশবাসী সকলকেই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলটির সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল এক বাণীতে তিনি জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্য-মুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। আলোচনা শেষে আনন্দ উৎসাহে মধ্যে দিয়ে কেক কেটে ৭২ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের মহানগর, থানা, ওয়ার্ড, ও ইউনিটের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: