আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ে সাবেক মহিলা মেম্বারেৱ বাসায় দেহব্যবসা আটক ৩ জন

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সাবেক মহিলা মেম্বার মোছা :মনোয়ারা বেগমের বাসায় দির্ঘদিন ধরে দেহব্যবসা চলায় খদ্দেরসহ ৩ জনকে আটক করেছে ভ্রাম‍্যমাণ আদালত।

বুধবার (১৬ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী উপজেলায় তড়িয়া ইউনিয়নের কিসামত দাপ গ্রাম থেকে মনোয়ারার বাসায় তল্লাশি করে দেহ ব্যবসায়ী হুমাইয়ারা বেগম (১৮) সহ খদ্দের মো: সাকিল হোসেন (২৩) কে আটক করেছে ভ্রাম‍্যমাণ আদালত। দুইজন খদ্দেরসহ বাড়ির মালিক আটক করে থানায় নিয়ে আসা হয় ।

জানাযায় তড়িয়া ইউনিয়নের কিসামত দাপ গ্রামে দীর্ঘদিন হতে মনোয়ারা নামে এক ব্যক্তির বাসায় বিভিন্ন স্থান হতে মেয়ে নিয়ে এসে দেহব্যবসা করাতো বলে জানা গেছে। এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে জানানো হয়,মনোয়ারার বাসায় অনেকদিন হতে পরিচিত ও অপরিচিত অনেক লোক ও মহিলারা যাতায়াত করতো।

আমরা প্রথমে সে রকম কিছু মনে করিনি, ধীরে ধীরে আমাদের সন্দেহ হয় এবং আজ তা হাতে নাতে প্রমানিত হলো। ভাইরাসের কারণে দেশ যখন আতঙ্কে তখন এলাকায় এ কোন পাপ। আমরা এর কঠিন থেকে কঠিন বিচারের দাবি জানাচ্ছি। আটোয়ারী উপজেলার নির্বাহী অফিসার মো: আবু তাহের সামছুজ্জামান জামান জানান, এলাকাবাসীর সহোযোগিতায় ১ জন দেহ ব্যবসায়ি ১ জন খদ্দের ও বাড়ির মালিকে আটক করা হয়।

ছেলে এবং মেয়ে কে পাচ হাজার করে দুজনকে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয় এবং বাড়ির মালিক মনোয়ারাকে বিনাশ্রমে ১ মাসের জন্য দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: