আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

আরিফ চৌধুরী,গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের বোর্ড বাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহনের বাস চাপায় এক ব্যক্তি নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকাল সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম কাজী ইসহাক (৫৫)। সে শরীয়তপুর জেলা নরিয়া থানার আটপাড়া গ্রামের কাজী জাকারিয়ার ছেলে। তিনি বারিধারা ডিওএইচএস উইলিয়াম বায়িং হাউজে চাকুরী করতেন। এছাড়াও দুই সন্তানের জনক তিনি। মহাখালী তিতুমীর কলেজের পাশে ভাড়া থাকতেন।

এলাকাবাসী ও স্বজনরা জানায়, আজ সকালে গাজীপুরের বোর্ড বাজার এলাকায় নিহত ব্যক্তির অফিসের কাজের জন্য বারিধারা থেকে গাজীপুরে আসেন। বোর্ড বাজার পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে রাঁধুনী রেস্তোরাঁয় সকালের নাস্তার উদ্দেশ্যে যাচ্ছিলেন তিনি। রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন। লাশ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে আনা হয়। পরে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, বসুমতি পরিবহনের (ঢাকা মেট্রো- গ ১১৭৬৪২) ঘাতক বাসসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। আইনানুগভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: