আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সচিবদের মিথ্যা তথ্যের মধ্যে নাগরিকরা যেন কোন সমস্যায় না পড়ে—মেয়র জাহাঙ্গীর আলম

ইমন খানঃ

ওয়ার্ড সচিবদের মিথ্যা তথ্যের মধ্যে যেন কোন নাগরিকরা সমস্যায় না পড়ে সেদিকে নজর থাকতে হবে। সচিবদের চাকুরী স্থায়ী করণ প্রক্রিয়া বর্তমানে অর্থ মন্ত্রণালয়ে আছে, যে কোন সময় ভালো সিদ্ধান্ত হবে। সচিবদের পরিবার ও সন্তানদের লেখাপড়া সহ তাদেরকে প্রশিক্ষণের জন্য বিদেশে পাঠানো হবে।

গাজীপুর সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব কল্যান পরিষদের পক্ষ থেকে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন,গাজীপুর সিটি কর্পোরেশনের মানবিক মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম। শনিবার বিকাল ৫ টায় শুকুন্দিরবাগ থেকে বনমালা সংযোগ সড়ক সংলগ্ন “সিটি ইন্ড” রিসোর্টে ওয়ার্ড সচিব কল্যান পরিষদের সভাপতি ও ৩৬ নং ওয়ার্ড সচিব মোঃ আনোয়ারুল করিম জুয়েলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজিজুর রহমান শিরিষ, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মনিরুজ্জামান মনির, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাওলানা মনজুর হোসাইন, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহিন আলম মৃধা, ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, মহিলা কাউন্সিলর এ্যাডঃ আয়শা আক্তার, শিরিনা আক্তার, অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ওয়ার্ড সচিব কল্যান পরিষদের সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড সচিব প্রদীপ মজুমদার প্রমূখ। সচিবদের উদ্দেশ্যে মেয়র বলেন, আপনারা ওয়ার্ডে মেয়রের মত সম্মানিত হবেন, তবে কর্মটা ভালো থাকতে হবে।

আপনাদের কাজের মাধ্যমে যেন কোন মানুষ হয়রানি না হয়। কোন নাগরিক যেন বলতে না পারে, অমুক ওয়ার্ডের অফিসে গিয়ে কোন সুবিধা পাই না। সচিবদের মাধ্যমে সিটি কর্পোরেশন সম্মানিত হবে, মেয়রও সম্মানিত হবে। করোনা কালীন সময়ে সরকারি অফিসের অনেক অফিসারেরা লোক দেখানে কাজ করেছে। আর আমাদের সচিবরা মন দিয়ে জীবন বাজি রেখে কাজ করেছে। আমার পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন।

অনুষ্ঠান শেষ হওয়ার আগে ৭৬ জন সচিবের পক্ষ থেকে আতশবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে রাতের খাবার গ্রহন শেষে সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: