আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শহীদ আহসান উল্লাহ মাস্টার এর শাহাদাত বার্ষিকী উপলক্ষে গাছা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও ইফতার বিতরণ

বিশেষ প্রতিনিধি ঃ

গত ২৮শে রমজান রোজ মঙ্গলবার ৩৭ নং ওয়ার্ডে চান্দরা গ্রামের নিজ বাড়ীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার এর শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিদেহী আত্মার মাগফেরাত কামনায় গাছা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী হাজী মোঃ শফিকুল ইসলাম শফিকের পক্ষ থেকে দোয়া, ইফতার বিতরণের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী প্রতিষ্ঠাতা সভাপতি শ্রী সন্জিত কুমার মল্লিক বাবু। হাজী মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে প্রায় ৩০০ রোজাদারের মাজে ইফতার বিতরন করেন।

তার আগের দিনে হাজী সেকান্দর আলী ফাউন্ডেশন এর উদ্যোগে কর্মহীন, অসহায়, বিপদগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে প্রায় ৬০০ পরিবার কে নগদ অর্থ বিতরণ করেন। গাছার কৃতি সন্তান হাজী সেকান্দর আলী ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ও গাছা থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী জনাব হাজী মোঃ শফিকুল ইসলাম শফিক।

হাজী সেকান্দর আলী ফাউন্ডেশন আমার দাদার নাম দিয়ে গত ০১/০২/১০১৮ইং সালে প্রতিষ্ঠা করি। এই ফাউন্ডেশন মাধ্যমে এলাকার অসহায় ও গরীব দুঃখিদের শিক্ষার প্রয়োজনীও জিনিস পত্র এবং কি ফুটবল ক্রিকেট ভলিবল সহ একাধীক খেলাদুলার ব্যবস্থা করে থাকি। খেলাদুলার মাঝে এলাকার ছেলে-মেয়েরা নেশা মুক্ত হয়ে থাকে।
আমি বর্তমানে গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করে আসছি।

তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ব-বোধ। সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তি পূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: