আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

গাজীপুর প্রতিনিধিঃ

তিনবারের প্রধানমন্ত্রী,বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মিলাদ মাহফিল ও ইফতার বিতরণ করেন গাজীপুর মহানগর ছাত্রদলের অন্যতম সহ সভাপতি চৌধুরী বাড়ি স্পষ্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা,তরুন উদীয়মান ছাত্রনেতা মুশফিকুর হাফিজ চৌধুরী শোভন।

৭ই মে বিকাল ৫ টায় নগরের ১৫ নং ওয়ার্ডে প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে এই কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় শোভন চৌধুরী বলেন, আমার নেত্রী বিষণ অসুস্থ, আমি তার জন্য সকলের নিকট দোয়া চাই, আল্লাহ তায়ালা যেন তাকে সুস্থ করে আবার আমাদের মাঝে ফিরিয়ে দেয়। তিনি আরও বলেন, গাজীপুর মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক এস এম ইমরান রেজা ভাই ও সহ সভাপতি মোঃ এম এম মহিবুর রশিদ (মারুফ) ভাইয়ের নির্দেশ ক্রমে আজকের এই আয়োজন।

জাতীয়তাবাদী ছাত্রদল অতীতের ন্যায় সব সময় মানুষের বিপদে আপদে পাশে আছে ও থাকবে। দেশের এই সংকট মূহুর্তে আমরা গাজীপুর মহানগর ছাত্রদল,বাসন থানা ছাত্রদল ও ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রদল সব সময় গরীব দুখী অসহায় মানুষের পাশে আছি। কথায় নয়,কাজে প্রমাণ দিবো ইনশাআল্লাহ।
এ সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রদলের সহ সভাপতি নাজমুল হোসেন শাকিল,দপ্তর সম্পাদক মাফুজ খান, বাসন থানা ছাত্রদলের সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন বাবু, যুগ্ম আহবায়ক শরীফ খান, ভাওয়াল কলেজ যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল মান্নান, বাসন মেট্রো থানার সিনিয়র যুগ্ন আহবায়ক আসিফ চৌধুরী (প্রান্তিক) মহানগর ছাত্রদলের সহ সভাপতি রাহাতুল ইসলাম রতন, সহ সাধারণ সম্পাদক রাব্বি ইসলাম বাপ্পি, মাহির আহমেদ, মোঃ ইমরান হোসেন এছাড়াও আরও উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা বায়জিদ,তম্ময়,সাব্বির প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: