আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

কক্সবাজার প্রতিনিধি ঃ

জেলার মাঠ পর্যায়ের কলম সৈনিকদের প্রাণের সংগঠন সাংবাদিক সংসদ কক্সবাজারের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (০৬মে) হোটেল জামানের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজার জেলা শাখার সভাপতি প্রবীণ সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের যখন ক্রান্তিলগ্ন আসে তখন সাংবাদিকরা সব ষড়যন্ত্র প্রতিহত করে দেশের উন্নয়নে কাজ করে থাকে। কেননা সাংবাদিক শুধু নিজেদের রুটিরুজির জন্য আন্দোলন করে না, দেশের বিপদেও তারা আন্দোলন করে থাকে। করোনা মহামারীতেও সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। তাই দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।

সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, দৈনিক কক্সবাজারের জ্যেষ্ঠ প্রতিবেদক সৈয়দুল কাদের, আমার সংবাদের কক্সবাজার জেলা প্রতিনিধি শফিউল আলম ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক কলিম উল্লাহ।

বক্তব্য রাখেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ—সভাপতি দৈনিক ইনানীর যুগ্ম বার্তা সম্পাদক বলরাম দাশ অনুপম, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের বাংলার কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক আমাদের কক্সবাজারের পরিচালনা সম্পাদক শহিদুল করিম শহিদ, দৈনিক আজকের দেশবিদেশ—দৈনিক পূর্বদেশের ঈদগাঁও প্রতিনিধি সেলিম উদ্দিন।

সভা সঞ্চালনা করেন দৈনিক আজকের কক্সবাজার বার্তার নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম শামস।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সংসদ কক্সবাজারের নির্বাহী কমিটির সদস্য এস,এম ছৈয়দ উল্লাহ আজাদ (দৈনিক রূপালী সৈকত), এম,এ সাত্তার (চট্টগ্রাম ট্রিবিউন), আবদুল মালেক সিকদার (দৈনিক আমাদের কক্সবাজার), জিকির উল্লাহ জিকু দৈনিক আজকের দেশবিদেশ ও কক্সবাজার ভয়েস), রফিকুল ইসলাম সোহেল (বীচ টিভি), আমিনুল কবির (কক্সবাজার আলো), ইয়াছির আরাফাত (কক্সবাজার বার্তা), আনছারুল করিম হান্নান দৈনিক গণমানুষের আওয়াজ), জাহাঙ্গী আলম (চ্যানেল ইনানী ও আমাদের কক্সবাজার), কফিল উদ্দিন (রামু টিভি ও দৈনিক খোলা কাগজ), অসীম দাশ (ডেইলি আওয়ার ও বিজনেস বাংলাদেশ), মো. সাইদুজ্জামান সাঈদ (কক্স টিভি ও দৈনিক রূপালী সৈকত), আনিসুল নাঈমুল দৈনিক ইনানী, দৈনিক আমাদের চট্টগ্রাম পত্রিকার কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ জহির উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: