আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

নরসিংদীতে মোটরসাইকেল মোবাইল অর্থসহ ছিনতাই গ্রেপ্তার ১

মোস্তাক আহমেদ নরসিংদী :

নরসিংদীর পলাশের ব্যবসায়ী এইচ আর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ কবির হোসেন ভূঁইয়া ও তার ব্যবসায়িক পার্টনার মোঃ তারেক কে অজ্ঞাত নামা সন্ত্রাসীরা এলোপাতাড়ি মারপিট ও ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী কবির হোসেন গণমাধ্যমকর্মীদের জানায় আমি সেনাবাহিনীর আওতাধীন নদী খননের কাজ পেয়েছি। সেই কাজের হিসেব নিকেশ এর শেষে বাড়ি ফেরার পথে গত শুক্রবার ৩০ এপ্রিল রাত আনুমানিক ৯ ঘটিকা সময় আমি ও আমার ব্যবসায়িক পার্টনার তারেককে সঙ্গে করে মোটরসাইকেল যোগে নরসিংদী থেকে পলাশ উদ্দেশে রওনা হই।

পথিমধ্যে নরসিংদীর নতুন বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছলে একটি মেয়ের জোরে জোরে চিৎকার করতে থাকে বাঁচাও বাঁচাও। আমি মানবিক দিক বিবেচনা করে আমরা মোটরসাইকেলটি থামাই, মিনিটের মধ্যেই ১৫ /২০ জনের একটি সন্ত্রাসী দল আমাদের উপরে এলোপাতাড়ি মারধর শুরু করে । আমি প্রতিবাদ করতে থাকি কেন আমাদেরকে মারধোর করছেন, তারা কোনো কিছু না বলে আমার সাথে থাকা পার্টনার তারেককে অন্যত্র নিয়ে যায় এবং আমাকে গায়ের গেঞ্জিটা ছিড়ে চোখ মুখ বেঁধে অটোরিকশা করে অন্যত্র নিয়ে যায়।

পড়ে অজ্ঞাত স্থান থেকে আমি কৌশলে পালিয়ে যাই, পরে কোন উপায় না পেয়ে নরসিংদীর পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর শরণাপন্ন হই। পরে তিনি তাৎক্ষনিক একটা লোকের মাধ্যমে আমাকে থানায় যেতে বলেন,আমি ওনার কথামত থানা গিয়ে পুলিশের সহযোগিতায় চাই, এরইমধ্যে ঘটনাস্থল থেকে কে বা কাহারা আমাদের মারপিট দেখে ৯৯৯ নে কল করেন। আমি থানা পুলিশ কে ঘটনার বিস্তারিত বললে পুলিশসহ আমাকে ঘটনাস্থলে নিয়ে যায়, প্রথম যে লোকটি তারেককে মুখে স্বজোরে আঘাত করিয়া রক্তাক্ত জখম করেছে । ঐ লোকটিকে ঘটনাস্থল থেকে নরসিংদী মডেল থানা পুলিশ এসআই পরিতোষ আটক করে থানায় নিয়ে আসে। পরে আমি ও তারেক নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এসে অভিযোগ দাখিল করি। বক্তব্যে আরও জানান আমার একটি tvs4v মোটরসাইকেল, দুটি বাহিরের মোবাইল, এবং নগদ ৯৭ হাজার টাকা সন্ত্রাসী নিয়ে যায়,এ ব্যাপারে আমি নরসিংদী জেলা পুলিশ সুপার মহোদয়ের নিকট আমার মোটরসাইকেল মোবাইল টাকা ফেরতের বিশেষ অনুরোধ করছি।

এ ব্যাপারে নরসিংদী মডেল থানার উপ পরিদর্শক এসআই পরিতোষ জানান, ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে, আমরা প্রকৃত অপরাধীকে এবং সঠিক তথ্যের ভিত্তিতে বাকিদের আইনের আওতায় আনার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: