আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

ভালুকায় ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করেন আনোয়ার কাজল

সাইফুল ইসলাম, বিশেষ প্রতিনিধি :

ভালুকা  উপজেলার ১১নং রাজৈ ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের নেতা, চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক,গরিবের বন্দু, দুখী অসহায় মানুষের একান্ত আপনজন,তরুণের অহংকার, মানবতার কাণ্ডারি, বিশিষ্ট শিক্ষানুরাগী মো:আনোয়ার কাজল তালুকদার।

মহামারী করোনা ভাইরাসের ২য় ধাপে লকডাউন চলছে। বাংলাদেশ সরকার কতৃক ঘোষনা সবাই স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকার জন্য বলা হচ্ছে। আবার এই সময় চলছে পবিত্র মাহে রমজান, যেখানে সাধারণ মানুষের বন্দ কাজ কর্ম। সেখানে আওয়ামীলীগের রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মো:আনোয়ার কাজল তালুকদার।
মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিমউদ্দিন ধনু কাকার অনুপ্রেরনায় রাজৈ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৩০০০ দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরনের পরিকল্পনা করেন। গত ২৭-০৪-২০২১ইং তারিখে ৭ ওয়ার্ডের ৪০০ পরিবারের মাঝে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি বলেন, আমি কেনাডা থেকে এসেছি এই রাজৈ ইউনিয়নের মানুষের পাশে থেকে সেবা করার জন্য।এবং বাকী জীবনটা এই রাজৈ ইউনিয়নের সকল শ্রেনীর মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চান।

দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে মনোনীত করে। তাহলে আমি এই রাজৈ ইউনিয়নের মানুষের সেবক হিসেবে নিজেকে নিয়োজিত করতে চাই। এবং অবহেলিত এই রাজৈ ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করতে চাই। সকলকে মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে উনার বক্তব্য শেষ করেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, সকলেই ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, আল্লাহ হাফেজ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: