আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাতের আধারে লাখ লাখ টাকা নিয়ে স্বামী-স্ত্রীর উধাও?

মাসুম হোসেন টংঙ্গী থেকে ঃ

গত ৩ই এপ্রিল শুক্রবার রাতে পালিয়েছে দিলু মিয়া ও রাহিমা বেগম মহিউদ্দিন এর বাড়ীর বাসা নং ০০১ দত্তপাড়া ইসলামপুর হাফিজ উদ্দিন সরকার রোড, টংঙ্গী গাজীপুর মহানগর।

সরেজমিনে জানা যায়, মহিউদ্দিন সাহেবের বাড়ির ভাড়াটিয়া, তার পূর্বে সাত বছর যাবৎ একই এলাকায় পাশের বাড়ীর হোসেন মিয়ার দত্তপাড়া ইসলামপুর টঙ্গী পূর্ব থানা গাজীপুর মহানগরের সুনামের সহিত দিলু (৪৫) মিয়া পিতা মজিবর মাতা রহিমা বেগম এরশাদ নগর, ব্লক ৮নং টংঙ্গী, গাজীপুর মহানগর তার দ্বিতীয় স্ত্রী রাহিমা বেগম (৩৫) পিতা বিশা বেপারী, হাজী কান্দি, নীলকমল হাইমচর চাঁদপুর এ বসবাস করেন।
বাড়িওয়ালা হোসেন মিয়ার সাথে দীর্ঘদিনের ভাড়াটিয়া দিলুমিয়ার ভালো সম্পর্ক গড়ে ওঠে তাই অটোরিকশা কেনাবেচার নামে গত ০৫/০৩/২০২১ ইং এ ৫৫.০০০ হাজার টাকা এবং ১২/০৩/২০২১ ইং এ ৭০.০০০ হাজার টাকা মোট ১ লাখ ২৫ হাজার টাকা নগদ ক্যাশ নেন।

গত শুক্রবার আইন সহায়তা কেন্দ্র আসক টঙ্গী শাখার এ বিষয় নিয়ে বসলে ৫ ই এপ্রিল দেওয়ার কথা থাকলে, টাকার দেওয়ার দুইদিন পূর্বে বাসার আসবাবপত্র রেখে রাতে পালিয়ে যায়, পাওনাদার বাড়ির মালিক বলেন, প্রথম স্ত্রী ও সন্তানরা এরশাদনগর বাড়িতে রয়েছে, দিলু কোথায় আছে জানতে চাইলে তার প্রথম স্ত্রী জানান, আমাদের কোন সম্পর্ক নেই তার খোঁজখবর আমরা রাখি না। হোসাইন তখন তাদের উত্তরে বলেন তিন মাস পূর্বে আমার বাসায় থাকাকালীন আপনার ছেলেমেয়েরা তো বাসায় আসা যাওয়া করতো এখন বলেন তার সাথে কোনো ধরনের সম্পর্ক নেই ব্যাপারটা তো আমার কাছে হাস্যকর???

এদিকে এলাকার অনেক লোকের কাছ থেকে নগদ টাকা হাওলাদ ও বিভিন্ন এনজিও ঋণ নিয়েছে। একাধিক দোকানে টাকা পাবে বলে জানান এ ব্যাপারে টঙ্গী থানার অভিযোগের প্রসেসিং চলছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: