আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিনিয়র ষ্টাফ রিপোটার :

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলাল এর ছেলে সাব্বির আহমেদ রাজকে নিয়ে এলাকায় মাদকের সাথে সম্পৃক্ততা সহ একটি খুনের সাথে সম্পৃক্ততা আছে বলে সম্প্রতি একটি জাতীয় দৈনিকে সংবাদ ছাপা হয়।

কাউন্সিলর দুলাল এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, আমি মোঃ সাইফুল ইসলাম দুলাল, কাউন্সিলর ৩৭ নম্বর ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর। সম্প্রতি একটি জাতীয় দৈনিকে আমাকে এবং আমার ছেলে সাব্বির ইসলাম রাজ কে নিয়ে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ ছাপা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। এ ধরণের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে আমাকে এবং আমার ছেলেকে ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রীয় ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমি এই মিথ্যা, ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকাশিত সংবাদে বলা হয়েছে আমার ছেলে সাব্বির আহমেদ রাজ এলাকায় ডিসবাজি, টেন্ডারবাজি, চাঁদাবাজি সহ মাদক ও অন্যান্য অপরাধের সাথে জড়িত। সাইফুল ইসলাম দুলাল জানান, আমার ছেলের নাকি ২০/২৫ জনের একটি সন্ত্রাস বাহিনী রয়েছে।এলাকায় কেউ নতুন বাড়িঘর করলে নাকি আমার ছেলেকে চাঁদা না দিয়ে সে বাড়ি ঘর করা সম্ভব হয় না। আদৌ সেগুলো কি সত্যিই? তিনি প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করেন এগুলো খোঁজখবর নিয়ে দেখতে। আসলেই কি এগুলোর নেপথ্যে সাব্বির আহমেদ রাজের সম্পৃক্ততা আছে কিনা? কাউন্সিলর বলেন, ইনশাআল্লাহ সেগুলোর সাথে অবশ্যই সম্পৃক্ততা পাবেন না।  কারণ সেরকম আদর্শ দিয়ে আমি আমার ছেলেদেরকে বড় করিনি। সাইফুল ইসলাম দুলাল বলেন, আমি ও আমার পরিবারের লোকজন সারাজীবন মানুষের কল্যাণে কাজ করেছি। মানুষকে ভালোবেসে কাছে টেনেছি। মানুষের ক্ষতি করব তো দূরের কথা কখনো মানুষের অমঙ্গল হয় এমন কাজ আমরা করিনি। এলাকার মানুষ আমি সহ আমার পরিবারকে ভালোবাসে।

আর সে ভালোবাসার প্রতিদান ও গাছা বাসি বারবার আমাকে দিয়েছে। গাজীপুর সিটি কর্পোরেশন গঠিত হওয়ার পূর্বে বিপুল ভোটে এলাকার সম্মানিত ভোটাররা আমাকে গাছা ইউপি পরিষদের সদস্য নির্বাচিত করেছিলেন। গাছা ইউপি পরিষদের সদস্য নির্বাচিত হয়ে সুনামের সাথে আমি আমার দায়িত্ব পালন করেছি এবং এলাকায় বহু উন্নয়ন মূলক কাজ করেছি। পরবর্তীতে গাজীপুর সিটি কর্পোরেশন গঠিত হওয়ার পরে ৩৭ নম্বর ওয়ার্ডের জনগণ বিপুল ভোটে আমাকে আবারো একাধীকবার কাউন্সিলর নির্বাচিত করেন। অধ্যাবধি আমি কাউন্সিলর হিসেবে গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ডে কর্মরত রয়েছি। সাইফুল ইসলাম দুলাল জানান, আমার এই বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষ যারা নির্বাচনে আমার কাছে হেরে গিয়েছিল, তাদের অতীত কুকর্মের জন্য নির্বাচনে জনগণ তাদেরকে বয়কট করেছিল, সেই পরাজিত শক্তি আমার এবং আমার ছেলের সম্মান নষ্ট করার জন্য আমাদের পিছনে লেগেছে। 

গেল ১২ এপ্রিল স্কুলছাত্র শাকিল হত্যা নিয়ে তারা নাটক সাজিয়েছে। মাত্র অষ্টম শ্রেণীতে পড়ুয়া শাকিল নাকি তাদের দলীয় কর্মী।কাউন্সিলর দুলাল বলেন, শাকিল হত্যার প্রতিবাদ প্রথম আমিই করেছি এবং আসামি হাবিবুল্লাহ কে পুলিশের হাতে আমি নিজে তুলে দিয়েছি। আমার ছেলের নাকি সে খুনের সাথে সম্পৃক্ততা রয়েছে এমন খবর একটি জাতীয় দৈনিকে তারা ছাপিয়েছে। পত্রিকাটিতে আমার ছেলেকে সন্ত্রাসী বানানোর চেষ্টা করা হয়েছে। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বলবো খোজ নিয়ে দেখেন এলাকায় কারা মাদক নিয়ন্ত্রণ করে, কারা টেন্ডারবাজি, চাঁদাবাজির সাথে জড়িত। কারা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী হয়ে দলীয় দাপট দেখিয়ে অন্যায় করে যাচ্ছেন। কাদের পরিবারের লোকজন বিএনপি-জামাতের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে।

দুলাল জানান, আমি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভালোবেসে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। আমরা কখনো টাকার কাছে বিক্রি হইনি। যারা টাকার কাছে বিক্রি হয়, যারা অনুপ্রবেশকারী হিসেবে আওয়ামী লীগে যোগ দিয়েছে, তারাই আজকে আমার ছেলেকে অন্যায় ভাবে ফাঁসাতে চাচ্ছে। স্কুলছাত্র শাকিল হত্যা নিয়ে রাজনীতি করছে। এ হত্যাকাণ্ডকে ভিন্নদিকে প্রবাহিত করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়। কিন্তু কখনোই তারা সেটি পারবেনা। মহান আল্লাহ তাআলা নিশ্চয়ই সত্য কে প্রতিষ্ঠিত করবেন। যে পত্রিকাটি আমাকে এবং আমার ছেলেকে নিয়ে মিথ্যা, বানোয়াট সংবাদ প্রকাশ করেছে তাদেরকে বলব তারা যেন যাচাই-বাছাই করে সঠিক সংবাদটি পরবর্তীতে প্রকাশ করেন। ভবিষ্যতে কোনো স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় যেন এ ধরনের নিউজ প্রকাশ করে আমাদেরকে আর বিভ্রান্ত না করেন সে জন্য পত্রিকাটির প্রকাশক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: