আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মধ্যরাতে সেহেরী বিতরন করছেন টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার

জাহিদ হাসান জিহাদঃ

করোনা মহামারি কালে বিশ্ব যখন স্থবির ঠিক তখনই গাজীপুরের টঙ্গীতে মধ্যরাতে সেহেরি বিতরন করে বিড়ল দৃষ্টান্ত স্থাপন করলেন টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার।

বৃহস্পতিবার ১৫ এপ্রিল থেকে শুরু করে পুরো রমজান মাস ব্যাপী সেহেরী ও ইফতার সামগ্রী নিয়ে দুস্থ অসহায় মানুষের পাশে থেকে তাদের দুমুঠো খাবার তুলে দেওয়ার কাজটি করে যেতে চান মানবিক এই মানুষটি। এবিষয়ে কথা হলে লিটন উদ্দিন সরকার বলেন, মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়ের দিকনির্দেশনায় এবং গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল ভাই এর পরামর্শে আমি আমার এলাকায় করোনা মহামারি সহ সকল দূর্যোগে দুস্থ অসহায় মানুষের পাশে ছিলাম এবং আছি।

তারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসের প্রথম দিন থেকে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের কারণে খেটে খাওয়া অনেক মনুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাই তাদের পাশে দাড়িয়ে তাদের তাদের দুবেলা খাবারের ব্যাবস্থা করে দেয়ার চেষ্টা করে যাচ্ছি। তিনি আরো বলেন, মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে ছুঠে চলেছে। এই সরকারে আমলে একজন লোকও না খেয়ে দিন পার করবে না।

এসময় তিনি টঙ্গী রেল ষ্টেশন, নতুন বাজার, টঙ্গী বাজার সহ বিভিন্ন অঞ্চলে ও সড়কে শতাধিক দুস্থ মানুষের মাঝে সেহেরী বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: