আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঝালকাঠির নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

ইমাম বিমান :

আসন্ন পবিত্র মাহে রমজানের মাস উপলক্ষে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাধীন সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় নলছিটি থানা চত্বরে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

কোভিড-১৯ তথা করোনা ভাইরাস সংক্রামনের কারণে কর্মহীন শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সিটিজেন ফাউন্ডেশনের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক মিলন কান্তি দাস, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন হাওলাদার, মো. মশিউর রহমান, মো. সাইদুল ইসলাম, এস.আর সোহেল, সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, সদস্য মো. আরিফুর রহমান, মো. সজীব, পৌর শাখার সভাপতি মো. পলাশ হাওলাদার, সাধারণ সম্পাদক ফারাবি রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব কুমার মালো, প্রচার সম্পাদক গাজী আরিফুর রহমান প্রমুখ উপস্থিত থেকে উদ্বোধন শেষে সংগঠনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, মুড়ি, ছোলা, চিনি, খেজুর, চিড়া, ট্যাং।

এ বিষয় সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইন বলেন, প্রতি বছর রমজানে সংগঠনের পক্ষ থেকে গরিব ও অসহায় মানুষের মধ্যে ইফতার এবং বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এবারও তারই ধারাবাহিকতা বজায় রাখার জন্য ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: