আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

ইউ,পি সদস্য কলিম উদ্দিনের খমতার দাপটে অবাদে চলছে বন বিভাগের জমি দখল

শ্রীপুর প্রতিনিধি ঃ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ৫নং কাওরাইদ ইউনিয়নের ১ ওয়ার্ডের ইউ পি সদস্য কলিম উদ্দিনের খমতার দাপটে অবাদে চলছে বন বিভাগের ১নংখাস খতিয়ানের জমি দখল করে বসত বাড়ি নির্মাণ।

শ্রীপুর উপজেলার ৫ নং কাও রাইদ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউ পি সদস্য কলিমউ দ্দিনের বোন জামাতা সিরাজ উদ্দিন এবং পাশেই আব্দুস ছালাম ২৪ ৪৪ নং খাস খতিয়ানের জমিতে বাড়ি নির্মান করছে, এমন সংবাদের ভিত্তিতে সংবাদ কর্মীগন তথ্য সংগ্রহ করতে গেলে কলিমউদ্দিন কে জানালে , খাস জমিতে বাড়ি নির্মান করছে না বলে জানান কলিমউদ্দিন।

কথা সত্যতা প্রমান করতে সংবাদকর্মীরা বলদীঘাট বিট অফিসে গেলে, বিট কর্মকর্তা জানায়, নির্মানকৃত বাড়িটি সরকারী খাস জমিতে নির্মান করা হচ্ছে। ঠিক এমন সময় কলিমউদ্দিন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে সংবাদকর্মীদের আটকানোর জন্য বিট অফিস ঘেরাও করে এবং সংবাদকর্মীদের হেনস্তা করে, এবং কাশেমপুর বাজার দিয়ে আসলে সংবাদকর্মীদের উপর হামলা করবে বলে হুমকি প্রদান করে। এবং সংবাদকর্মীদের কে প্রাণ নাশের হুমকি প্রধান করেন। কলিমউদ্দিন মেম্বার কিছুদিন আগেও এক গার্মেন্টস কর্মী ধর্ষন মামলার আসামী ছিলেন।

এবং বন মালার আসামী বলে জানাযায়। দিনে দুপুরে কাশেমপুর বাজারে স’মিলে বনের গজারী কাঠ সহ বনের বিভিন্ন প্রজাতির গাছ কেটে বন উজাড় করেযাচ্ছে। এ বিষয়ে বলদিঘাট বিট কর্মকর্তা আতিকুর রহমান জানান, ছালামের নির্মাণাধীন একটি ঘর ভেঙে দিয়েছি এবং সিরাজের তথ্যটি আমার জানা ছিল না আমি প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। এ বিষয়ে শ্রীপুর রেঞ্জ কর্মকর্তা বজলুল রহমান জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: