আজ ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে ইউপি সদস্যর নেতৃতে ভিট অফিসে সাংবাদিকদের উপর হামলা

মোজাম্মেল শ্রীপুর গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার ৫নং কাওরাইদ ইউনিয়নের ওয়ার্ড মেম্বার কলিমুদ্দিনের বোন খাস জমিতে বাড়ি নির্মান করছে, এমন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বেশ কয়েকজন সংবাদ কর্মীগন খোজ নিতে গেলে, কলিমউদ্দিন মেম্বার জানাই, এটা খাজ জমি না,তার বোন অন্য জমির দলিল দেখিয়ে বলে এটা আমার বাবার জমি।

কলিম মেম্বার জানান আমার বোন খাস জমিতে বাড়ি নির্মান করছে না, কলিমউদ্দিন মেম্বারের কথা সত্যতা প্রমান করতে বিট অফিসে গেলে, বিট কর্মকর্তা আতিক সাহেব জানায়, ২৪৪৪ দাগে নির্মানকৃত বাড়িটি সরকারী খাস জমিতে নির্মান করা হচ্ছে। ঠিক এমন সময় কলিমউদ্দিন মেম্বার ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে সংবাদকর্মীদের উপর হামলা ও আটকানোর জন্য বিট অফিস ঘেরাও করে এবং সংবাদকর্মীদের হেনস্তা করে, এবং কাশেমপুর বাজার দিয়ে আসলে সংবাদকর্মীদের প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে। ভয়ে সংবাদ কর্মীরা অন্য রাস্তা দিয়ে যার যার গন্তব্যে চলে যায়।

এই কলিমউদ্দিন মেম্বার কিছুদিন আগে এক গার্মেন্টস কর্মী ধর্ষনে মামলার আসামী, এবং সে দিনে দুপুরে কাশেমপুর বাজারে স’মিলে বনের কাঠ কেটে বন উজাড় করছে।সাধারণ জনগনের ভাষ্য খাজ জমিতে বাড়ী করতে চাইলে কলিমউদ্দিন মেম্বার যদি সম্মতি প্রদান করলে আর কোন সমস্যা নেই।কাসেমপুর বাজারের আশেপাশে যা কিছু হয় এই মেম্বারে কে চাদা দিয়ে করতে হয়।

এবং সরকারী গজারি বনের গাছ কেটে বনকে পরিণত করছে মাঠে।সরকারি ভাবে ইজারা আনে যদি দশটি গাছ বেঈয়ানি ভাবে তার দস্যু বাহিনী দিয়ে গাছ কাটে একশ।তার এসব অপকর্ম দেখেও কেউ কিছু বলার সাহস রাখেনা। দিনের বেলা প্রকাশ্য স”মিলে কেটে যাচ্ছে গজারি কাট,কোন মিডিয়া আসলে তার উগ্য বাহিনী হুমকি দেয়। এবং কোন ভিডিও ও ছবি নিতে দেয়না।

কথাকগোপন সূএে জানা যায় এই কলিমউদ্দিন মেম্বার একাধিক মামলার আসামী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: