আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে সমাজ সেবক হিসেবে সম্মাননা স্মারক পেলেন আমিনুল ইসলাম

মোঃ মোজাম্মেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে সেচ্ছাসেবী সংগঠন গাজীপুর মানব কল্যাণ যুব পরিষদ’র পক্ষ থেকে ২০২০-২১ সালের শ্রেষ্ঠ সমাজ সেবক হিসেবে সম্মাননা স্মারক পেলেন হাজী পিভিসি পাইপ কোম্পানি চেয়ারম্যান ও ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম।

গত শুক্রবার (১২-ই মার্চ) সন্ধ্যা ৭ টায় হাজী পিভিসি পাইপ কোম্পানির কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে সম্মাননা স্মারক প্রধান করেছেন গাজীপুর মানব কল্যাণ যুব পরিষদ’র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম জীবন।

পরে হাজী পিভিসি পাইপ কোম্পানির চেয়ারম্যান ও ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম কে গাজীপুর মানব কল্যাণ যুব পরিষদের প্রধান উপদেষ্টা হিসেবে পদমর্যাদা দিয়ে ফুলের তোরা দিয়ে বরণ করে নিয়েছেন গাজীপুর মানব কল্যাণ যুব পরিষদের সকল সদস্য বৃন্দরা।

এসময় আমিনুল ইসলাম গাজীপুর মানব কল্যাণ যুব পরিষদের সকল সদস্যদের ধন্যবাদ জানান ও দীর্ঘআয়ো কামনা করেন এবং সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরিশেষে ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন মোঃ আমিনুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: