আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ উন্নত বাংলাদেশ, টিপু মুনশি

জাহিদ হাসান জিহাদ ঃ

বঙ্গবন্ধুর কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের রুল মডেল হিসেবে বাংলাদেশ উন্নত। মন্ত্রী আরো বলেন আমাদের যে চার পাঁচ টা শিল্প আইটেম ঔষধ শিল্প, পাট শিল্প, লেদার শিল্প এমনি ভাবে লাইট ইঞ্জিনিয়ারিং শিল্প কিন্তু আমাদের একটি মেজর আইটেম যেটাকে আমরা টার্গেট করছি যেন উন্নয়নের জন্য আমরা চেষ্টা করছি।

এই আইটেম গুলো কয়েক বছরে মধ্যে অন্যতম পক্ষে প্রতি আইটেম ২ বিলিয়ন ডলার ছাড়িয়ে যায় সেই ব্যাপারে আমরা চিন্তা করছি। লাইট ইঞ্জিনিয়ারিং ও উদ্ভুত উন্নয়ন করছে। অর্থনৈতিক উন্নয়ের রুল মডেল। মন্ত্রী দীর্ঘ জীবনের রাজনৈতিক আলোচনা করে বলেন আমি ৫৪ বছরে এসে মন্ত্রী হয়ছি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ উন্নত পরিনত করার লক্ষ্যে কাজ করছি।

গতকাল বৃহস্পতিবার দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির গাজীপুর জেলা শাখা উদ্যোগ জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা উদ্ভোদনী অনুষ্ঠানে এসে এস কথা বলেন।
বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির গাজীপুর জেলা শাখার সভাপতি মনির হোসেন নিজামীর সভাপতিত্বে প্রধাব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (দক্ষিণ) উপ পুলিশ কমিশনার ইলতুৎ মিস,বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মো আবদুর রাজ্জাক,গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো নাসির উদ্দীন মোল্লা, গাজীপুর মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লা, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুল রহমান পলাশ, এহসানুল আলম, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, সোহেল রানা, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার হোসেন সরকার, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: