আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুর মহানগরের গাছা থেকে সুমাইয়া নামে ৩ বছরের শিশু উধাও

বিশেষ প্রতিনিধি ঃ

আজ মঙ্গলবার ৯ মার্চ গাজীপুর মহানগরের গাছা থানাধীন এলাকায় পূর্ব কলমেশ্বর এ্যারাভাইল গার্মেন্টসের উত্তর পাশ্বের শাহা ডাঃ এর বাড়ী থেকে ৩ বছরের শিশু কে খুজে না পাওয়ায় পাশ্বের বাড়ীর সিসি ক্যামেরায় মুখোস পরহিত অচেনা লোক সুমাইয়াকে নিয়ে সকাল ১১,৩০ মিনিটে লাপাত্তা হয়ে যায়।

সরেজমিনে জানা যায় যে, ঠাকুর-গা সদর থানার তেতুলিয়া গ্রামের বাসিন্দা নবাব আলী (৩৫) আর্থিক সচ্ছলতা না থাকার কারণে ৫ম শ্রেণী পর্যন্ত লেখা পড়া করে বাবার সাথে কৃষি কাজের সাথে জরিয়ে পরেন। সংসারের উন্নতির মুখ না দেখতে পেয়ে ২০০৫ সালে চাকুরির আসায় গাজীপুর বোর্ড বাজারে আত্বীয়ের মাধ্যমে পূর্ব কলমেশ্বর এ্যারাভাইল গার্মেন্টসে যোগদান করেন।

একই গার্মেন্টসে চাকুরি সুবাদে পরিচয় হয় মুন্সিগঞ্জের মেয়ে সাথে, পরবর্তী ২০০৭ সালে তাদের বিয়ে হয়। স্বামী ও স্ত্রী একি প্রতিষ্ঠানে চাকুরী করেন, তাদের পরিবারে ১১ বছরের একটি ছেলে ও ৩ বছরের একটি মেয়ে রয়েছে। ছেলেটি মহানগর কিন্টার গার্ডেন স্কুলে ৫ম শ্রেণিতে লেখাপড়া করেন। বাবা মা দুজনেই চাকুরিজীবী তাই ছেলে মেয়েদের লালনপালন করার জন্য বাচ্চাদের খালা ফাতেমা (২৪) দুই মাস ধরে একি বাসা থেকে দেখাশুনা করেন।

দীর্ঘধীন একি বাসায় ১ রুম নিয়ে ভাড়া থাকেন নবাব আলী পরিবার। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকাল ১১,৩০ মিনিটে বাড়ীর মেইন গেইট পর্যন্ত খেলাধুলা করতে ঐ বাড়ীর বাচ্চারা। চুলায় উপরে রান্না থাকায় খালা ফাতেমা পাকের ঘরে চলে যান। অল্প সময়ের মধ্যে রান্নাঘর ঘরথেকে বোন ঝিকে দেখতে আছেন, সুমাইয়াকে না দেখতে পেয়ে পাশ্বের রুম গুলোতে খুঁজতে থাকেন। না পেয়ে গেটের বাহিরে খোঁজা খুজি করা কলীন এলাকার লোকজন পাশ্বের বাড়ীর সিসি ক্যামেরায় দেখতে পান, মুখে মাক্স পড়ে একটি লোক শিশু টিকে নিয়ে বাড়ীর উত্তর দিক দিয়ে চলে যেতে।

তার পূর্বে দেখা যায় এ্যারাইভাল গার্মেন্টসের মেইন গেটের সামনে মোবাইল ফোন কানে দিয়ে বেশ কিছু সময় দাড়িয়ে ছিল। এলাকার মুরুব্বীরা ছেলেধরা সুমাইয়াকে নিয়ে গেছে বুঝতে পেরে, বাড়ীওয়ালার ছেলে গাছা থানাকে অবহিত করলে প্রশাসনের বিভিন্ন স্তরের অফিসার ঘটনা স্থলে আসেন। এঘটনার কোন কুল কিনারা এখনো পর্যন্ত পাননি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: