আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গোবিন্দগঞ্জে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি

গাইবান্ধা প্রতিনিধি :

গোবিন্দগঞ্জে শাহারুল ইসলামকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারুক্তি মূলক জবানবন্দি দিয়েছেন সাইফুল ইসলাম (৪৫)। বৃহস্পতিবার বিকাল ৪ টা থেকে রাত ১০টা পর্যন্ত গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্র তার জবানবন্দি লিপিবদ্ধ করেন।

গ্রেফতার সাইফুল উপজেলার কামারদহ বালাচরা গ্রামের মৃত ছামেছুদ্দিনের ছেলে। নিহত শাহারুল ইসলাম দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকার মিতালী গুচ্ছগ্রামের হাতেম আলীর ছেলে।

পুলিশ জানায়, এর আগে বৃহস্পতিবার দুপুরে ফাঁসিতলা থেকে সাইফুলকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তিনি শাহারুলকে হত্যার দায় স্বীকার করে স্বেচ্ছায় আদালতে জবানবন্দি দিতে রাজি হন। এরই প্রেক্ষিতে শুক্রবার বিকালে তাকে জবানবন্দি গ্রহনের আবেদনসহ আদালতে হাজির করা হয়। বিচারক জবানবন্দি গ্রহন শেষে সাইফুলকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, উপজেলার বার্ণা চন্দ্র শিখর গ্রামের জোনাবালী তার মেয়ে রাখি’র সঙ্গে বিয়ে দেয়ার জন্য শাহারুলকে ২৮ ফেব্রুয়ারি কৌশলে বাড়ীতে ডেকে নেন। এ সময় সাইফুল বিয়ে করার জন্য শাহারুলকে চাপ দেন। কিন্তু এতে রাজি না হওয়ায় তাকে এ্যালো পাথারী কুপিয়ে হত্যা করে লাশ ওই গ্রামের আফতাব হোসেনের বাড়ীর পাশে ফেলে রাখা হয়। এ ঘটনায় নিহত বড় ভাই লুৎফর রহমান বাদি হয়ে ১৩ জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: