আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও লুটপাট আহত (৩)

সাইফুল ইসলাম,বিশেষ প্রতিনিধি;

গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা রেজাউল করিমের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করছে। রেজাউল, তুহিন সহ তার মা জমলা খাতুন কে পিটিয়ে আহত করা হয়েছে।

গত সোমবার (১লা মার্চ) আনুমানিক দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে উপজেলার মাওনা ইউনিয়নের আক্তাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে রেজাউল বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, মোঃ মজিবর রহমানের ছেলে মোসারফ হোসেন (৩০) ও আনিছুর রহমান (২০), আঃ সালামের ছেলে কাজল (২২), বিল্লাল হোসেনের ছেলে হরজত আলী (২৬) ও মোঃ উজ্জ্বল, পিতা মৃত মকবুল হোসেন, আনোয়ার হোসেন (৩০), মজিবর রহমান (৪৫), আব্দুল সালাম (৫০), জরিনা আক্তার (৪০) মোশারফের স্ত্রী সালমা (২৫) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন উভয় একই এলাকার বাসিন্দা। তারা গত সোমবার দুপুরে বিবাদীণন রেজাউলের বাড়িতে গিয়ে হামলা করে এতে তার বাড়ির ৩/৪ জন সদস্য গুরুতর আহত হয়। এবং তার বাড়ির জিনিস পত্র ভাংচুর করে ১লক্ষ ১০ হাজার টাকা ক্ষতি করে ও ঘরের সুকেশের তালা বেঙে ২৮ হাজার টাকা নিয়ে যায়। এবং রেজাউলের পরিবারকে বিভিন্ন ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি দেয়।

শ্রীপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) জাহিদুল ইসলাম বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: