আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে কিশোর রিফাত গ্যাং নিরহ দুই ব্যবসা প্রতিষ্টানে হামলা ও ভাংচুর

মো:মোজান্মেল,শ্রীপুর,(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে মটরবাইকে ধাক্কা লাগার জেরে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলাকারীরা ইলেক্ট্রনিক সামগ্রী ও ফার্নিচার দোকানসহ চারটি দোকান এবং দুটি মোটরবাইক ভাঙচুর করে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নয়নপুর বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামালা দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী মাসুদ আলম প্রধান বলেন, সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে আমি স্থানীয় মোল্লাপাড়া এলাকার সংযোগ সড়ক থেকে নয়নপুর-বরমী সড়কে উঠছিলাম। এসময় গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আফির উদ্দিনের ভাতিজা শরীফ আমার মোটরবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে বাগবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মীমাংসায় বসার কথা ছিল। তবে আওয়ামী লীগ নেতা আফির উদ্দিনের নেতৃত্বে মজিবুর রহমান, তার ছেলে শরিফ, ময়েজ উদ্দিনের ছেলে রিফাত ও শামসুদ্দিনসহ তাদের ৭/৮ জন সহযোগী দেশীয় অস্ত্র নিয়ে নয়নপুর বাজারে আমার মিতু ইলেক্ট্রনিক্স অ্যান্ড ফার্নিচার এবং রুবেলের বিসমিল্লাহ্ ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানে হমলা চালায়।

হামলাকারীরা ভাঙচুরের পাশাপাশি দোকানে লুটপাট চালান। এসময় তারা দুটি মোটরবাইকও ভাঙচুর করেন। পরে অন্য ব্যবসায়ী ও স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তিনি আরও বলেন, হামলাকারীদের বাধা দিতে গিয়ে আমি ও রুবেল আহত হই।

অভিযুক্ত ২নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আফির উদ্দিন হামলা ও ভাঙচুরের বিষয়টি স্বীকার করেছেন। তিনি বলেন, শরিফের গায়ে মোটরবাইক তুলে দিয়ে উল্টো তারা শরিফকে মারধর করেছে। এ নিয়ে মীমাংসার কথা বলেও তারা বসেনি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: