আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে বাসন থানা চ্যাম্পিয়ান

নিজস্ব সংবাদদাতা ঃ

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ফুটবল এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ২০২১) বিকালে গাছার বঙ্গবন্ধু কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা তরুণ সংঘের উদ্যোগে উক্ত খেলার আয়োজন করা হয়। উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে টঙ্গী থানা ফুটবল একাদশ বনাম বাসন থানা ফুটবল একাদশ।

বাসন থানা ফুটবল একাদশ ৪-৩ গোলে টঙ্গী থানা ফুটবল একাদশকে ট্রাইবেকারে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলে ৯জন বিদেশী খেলোয়ার। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশের জাতীয় ও বিদেশী খেলোয়াররা।

তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন লাখো দর্শক। শুক্রবার ছুটির দিন থাকায় লাখো দর্শকদের পদভারে মুখরিত হয় খেলার মাঠ।

চ্যাম্পিয়ন বাসন থানা ফুটবল একাদশকে ১টি হিরো মটর সাইকেল ও রানার আপ দল টঙ্গী থানা ফুটবল একাদশকে ১টি রেফ্রিজারেটর পুরস্কৃত করা হয়।

গাজীপুর জেলা তরুণ সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, জিএমপির সহকারি পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, গাছা থানার ওসি ইসমাইল হোসেন প্রমুখ।

crime actions

উক্ত ফাইনাল খেলাটি উদ্বোধন করেন কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, নুরুল ইসলাম নুরু, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ কায়সার হামিদ ও শেখ মো. আসলাম।

আলোচনা শেষে বিজয়ী দল বাসন থানা ফুটবল একাদশের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

উল্লেখ্য যে, গাজীপুর জেলা তরুণ সংঘের সভাপতি, গাজীপুর সিটি করপোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির বন ও পরিবেশ বিষয় সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের নেতৃত্বে উক্ত খেলাটি পরিচালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: