আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ফারহানা আক্তার

মোঃ মোজাম্মেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে কনকনে শীত। এই শীতে কাহিল হয়ে পড়েছে খেটে-খাওয়া গরীব, অসহায়, ছিন্নমূল মানুষ। সরকারের পক্ষ থেকে শীত নিবারনের জন্য যে সংখ্যক গরম কাপড় বিতরণ করা হচ্ছে, তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। কেউ পাচ্ছে আবার কেউ পাচ্ছে না। সমাজের এই সব অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সাদ্দাম হোসেন অনন্ত’র সহধর্মিণী ফারহানা আক্তার ও তার ছেলে ফাউজান নূর ফাহিম।

তারা চেষ্টা করছেন সমাজের অসহায় ও দুঃস্থ মানুষদের শীত নিবারনের জন্য গরম কাপড় বিতরণ করার। তারই ধারাবাহিকতায় “এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফারহানা আক্তার ও তার ছেলে ফাউজান নূর ফাহিম’র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ই ফেব্রুয়ারী) রাত ১০ টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের জৈনা বাজার, ধনুয়া, নগরহাওলা, আজুগীচালা, তরমুজপাড়া এলাকায় ঘুরে ঘুরে ২০০ শতাধিক অসহায়, দরিদ্র, ছিন্নমূল ও শীতার্ত মানুষের মাঝে গরম কাপড় (কম্বল) বিতরন করেছে ফারহানা আক্তার।

ফারহানা আক্তার এর পক্ষ থেকে শুধু শীত বস্ত্রই নয়। মহামারি করোনা ভাইরাসের দুর্যোগ চলাকালীন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করা সহ নানা রকম সেবামূলক কর্মকান্ডও পরিচালনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: