আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ছাত্রলীগ নেতা রিয়াদ অন্তর অসুস্থ রাজনীতির শিকার

গাজীপুর প্রতিনিধিঃ

টংগীতে ছাত্রলীগ নেতা আল রিয়াদ আদনান অন্তর অসুস্থ রাজনীতির শিকার। তিনি টংগীর ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক।

অন্তর তার ফেইসবুক লাইভে এসে রাত ৮ টার পর বললো,কেন তাকে পুলিশ ধরে নিয়ে গেল,তার ছবি তুলে অন্য আসামিদের সাথে জড়িয়ে তাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তিনি লাইভে এসে আরো দাবি করেন, এরশাদ নগরের রাজনীতি অসুস্থ রাজনীতি, মাদক ব্যবসায়ী,ছিনতাইকারীরা আমার উপরে হামলা করতে চাইলে আমি এর প্রতিবাদ করলে,তারা ফরমার মাধ্যমে পুলিশের হাতে ভোর ৫ টায় আমাকে তুলে দেয়।তিনি বলেন,এর একদিন আগে মজিদা স্কুল মাঠে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা করেছে।

যারা ঐ কাজগুলো করেছে তারাই মুলত বিভিন্ন খারাপ কাজের সাথে জড়িত। অন্তর বলেন,প্রকৃত আসামী এটা প্রমাণ করবে আদালত,এর আগে যদি ফেইসবুকে কোন অফিসার আমার ছবি তুলে দেয়,সেখানে আমাদের মত ছাত্রলীগ নেতা কি করার থাকে। অন্তর আরো বলেন, আমি এক নেতাকে ভালোবাসি, তার আর্দশে রাজনীতি করতে চাই, এটা কি আমার অপরাধ। ফেইসবুক লাইভে এসে অন্তর বলেন, আপনারা জেনে খুশি হবেন, আমি গাজীপুর মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের মহানগরের সভাপতি হয়েছি।

এটা তারা কোনভাবে মেনে নিতে পারছে না, তাই আমার বিরুদ্ধে এত ষড়যন্ত্র। তাই সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আমি এখন বাসায় এসেছি,আমাকে কোট হাজতে না নিয়ে পুলিশ ছেড়ে দিয়েছে। একটি ভুলবোজাবুঝির কারনে এই কাজটি হয়েছে। আশা করি সবাই আমার সাথে থাকবেন, কারন আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশে রাজনীতি করি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: