আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে বিদেশী পিস্তল ও গুলি সহ র‍্যাব এর হাতে আটক ৩

মোজাম্মেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১। বুধবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৪টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের নয়নপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার মোঃ শফি উদ্দিনের ছেলে আল ইমরান(২৫) সে শ্রীপুর উপজেলার নয়নপুর দক্ষিণ ধনুয়া এলাকার জনৈক হাজী সিরাজ মুন্সির বাড়ীর ভাড়াটিয়া, কক্সবাজার জেলার কক্সবাজার পৌর এলাকার ৪নং ওয়ার্ডের পেশকারপাড়া এলাকার প্রয়াত জহির উদ্দিনের ছেলে মোঃ সাইদুল ইসলাম বাপ্পি (২৯) এবং জয়দেবপুর থানার পশ্চিম জয়দেবপুর এলাকার সেলিম চৌধুরীর মেয়ে শান্তা ইসলাম সাথী (২৫)।

র‍্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের নয়নপুর এলাকার হাজী সিরাজ মুন্সির বসত বাড়ী হতে ধৃত আসামী আল ইমরান(২৫) এর শয়ন কক্ষে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
এসময় আসামীদের দখল হতে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি এবং ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে অস্ত্রের কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কক্সবাজার হতে কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট গাজীপুর ও পার্শ্ববর্তী জেলায় পাইকারী বিক্রি করে। উদ্ধারকৃত অস্ত্র বিদেশী পিস্তল দ্বারা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও তাদের মাদক ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টি সহ বিভিন্ন অপরাধ মূলক কাজে ব্যবহার করে আসছিল বলে ধৃত আসামীরা স্বীকার করে।

উদ্ধারকৃত আলামত এবং গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: