আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মানবতার ফেরিওয়ালা আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম

মোঃ আমিনুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক:

শ্রীপুরে সাধারণ মানুষের কাছে ভরসার নাম আওয়ামীলীগ নেতা মোঃ আমিনুল ইসলাম। করোনাকালে দেশের বিভিন্ন স্থানে যখন জনপ্রতিনিধিদের চাল চুরি ও অনিয়মের সংবাদ প্রচার হচ্ছে। সেখানে তিনি নানা শারীরিক সমস্যা নিয়েও সাধারণ মানুষের কাছে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। এ কারণে তিনি সাধারণ মানুষের কাছে মানবতার ফেরিওয়ালা হিসেবেও পরিচিতি লাভ করেছেন।

আমিনুল ইসলাম ২০১৯ সালে গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। আওয়ামীলীগের দুর্দিনেও তিনি মাঠে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, হাজ্বী পিভিসি পাইপ কোম্পানি ব্যবস্থাপনা পরিচালক ও গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম করোনা কালিন সময়ে এলাকার সুবিধাবঞ্চিত মানুষদের নিজস্ব অর্থায়নে চালের সঙ্গে তেল, ডাল, সাবান, লবণ ও আলু বিতরণ করেন। এছাড়া আরো বেশকিছু পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। দুস্থদের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন।

আমিনুল ইসলাম বলেন, করোনাকালে শারীরিক সমস্যা নিয়েও সাধারণ মানুষের পাশে রয়েছি। সুবিধাবঞ্চিত মানুষ গুলোর পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এভাবেই যেন সারাজীবন মানুষের সেবা করতে পারি। যতদিন বাঁচবো সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: