আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরের টঙ্গীতে ৭ ডাকাত সদস্য আটক

মোঃ নজরুল ইসলাম,টঙ্গী গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার নবাগত ওসি শাহ্ আলমের বিশেষ অভিযানে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হওয়ার সময় ৭ সদস্য কে আটক করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গত কাল রাতে ৪.৩০ ঘটিকার সময় থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হলেন,১/ টঙ্গী পূর্ব থানা,গোপালপুর গ্রামের(ভাসমান) বেলায়েত হোসেনের ছেলে-তুহিন মিয়া(২৬), ২/ টঙ্গী পূর্ব থানা,মরকুন মধ্যপাড়া গ্রামের(ভাসমান)মোঃ রফিক উদ্দিনের ছেলে মোঃ রবিউল ইসলাম (২০),৩/ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার, বালিপাড়া গ্রামের আব্দুল সালামের ছেলে নয়ন মিয়া(২১), বর্তমান পূর্ব আরিচপুর জিাড়া খাম্বা(দর্জী কাশেমের বাড়ীর ভাড়াটিয়া), ৪/বরিশাল জেলার আগুলজরা থানার রাংতা গ্রামের মৃতঃ ইয়াকুব আলীর ছেলে,মোঃ খোকন(৩৫) বর্তমান মধ্য আরিচপুর কমান্ডার বাড়ীর ভাড়াটিয়া, ৫/জামালপুর জেলার,মেলান্দহ থানার,সভাচ্চর গ্রামের মোঃ আকাশ (১৯) বর্তমান এরশাদ নগর বড় বাজার আজিজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া,৬/বরিশাল জেলার,মুলাদী থানার,মুলাদী গ্রামের মৃত কাশেমের ছেলে,মোঃ রাকিব(১৮),বর্তমান এরশাদ নগর বড় বাজার আজিজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া,৭/ফরিদপুর জেলার, ফরিদপুর থানার টেপাখোলা গ্রামের মৃত ওয়াহাব মোল্লার ছেলে মোঃ মাদিম উদ্দিন(২৫), বর্তমান ঢাকা জেলার উত্তরখান থানার,কোটবাড়ী গ্রামে থাকেন।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম জানান, গত রাতে আমি সঙ্গীয় অফিসার এস.আই নজমুল হুদা, এ.এস আই রুবেল সহ গোপন সংবাদের ভিত্তিতে অএ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে টঙ্গী বাজার সংলগ্ন ভরানস্থ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশ্বে সান্দারপট্টির রাস্তা উপর দুস্কৃতিকারী ধারালো অস্ত্র সশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি কালে তাদেরকে ধাওয়া করে ৭ জনকে গ্রেফতার করি বাকিরা পালিয়ে যায়।

তাদের কাছ থেকে ৫ টি প্লাস্টিকের ব্লাট যুক্ত ইস্টিলের ছোড়া, ২টি ফুল্ডিং সুইস গিয়ার চাকু উদ্ধার করা হয়। সঙ্গবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন যাবৎ এলাকায় ছিনতাই ও ডাকাতি করে আসছিলো। এদের বিরুদ্ধে ইতি পূর্বে চুরি, ছিনতাই, ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে।

আসামিদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা নং ২৫/৩০-১১-২০২০ ধারা ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: