আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

স্বতন্ত্র সাংসদ নিক্সন চৌধুরীর বিচারের দাবীতে ভাঙ্গায় মানববন্ধন

মোঃ রবিউল ইসলাম,ক্রাইম রিপোটার :

ফরিদপুরের ভাঙ্গায় বৃহ¯পতিবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদের সামনের সড়কে ভাঙ্গার বর্তমান সাংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠন। মানববন্ধনে বক্তারা স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরী কর্তৃক জেলা প্রশাসক ও এসিল্যান্ডকে উদ্দেশ্য করে অকথ্য ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও একজন নারী ইউএনওর সাথে অসদাচরনের প্রতিবাদ জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক স¤পাদক শরিফুজ্জামান, সোবাহান মুন্সী, ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মীর হাসমত আলী, ভাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহীন শেখ, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্যা সনেট, সাবেক সাধারণ স¤পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক আকরামুজ্জামান রাজা তার বক্তৃতায় বলেন, স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরী গত ১০ অক্টোবর ফরিদপুর জেলা প্রশাসক, ভাঙ্গার এসিল্যান্ড ও চরভদ্রাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অশ্লিল ভাষায় গালিগালাজ করেছে। তার প্রতিবাদে ও বিচার দাবীতে আমাদের আজকের এই মানব বন্ধন।

অবিলম্বে নিক্সন চৌধুরীকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার দাবী করছি। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মীর হাসমত আলী বলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার একজন মুক্তিযোদ্ধার সন্তান। তাকে এমপি সাহেব রাজাকার বলেছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই।
এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান বলেন আমরা জানতে পারি একই স্থানে দুই গ্রুপের মানববন্ধন হবে সেই খবরে আমি ইউএনও মহোদয়কে একটি চিঠি দিয়েছি এবং মানববন্ধনে যেন কোন রকম গোল-মাল না হয় সে জন্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: