আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নরসিংদীতে পাওনা টাকাকে কেন্দ্র করে গুলি করে যুবক হত্যা, আসামী শীর্ষ সন্ত্রাসী শাহিন মোল্লা আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

খন্দকার তৌহিদুল ইসলাম;

রবিবার ৩০ আগস্ট ২০২০ ভোর ০৫:৩০ মিনিটে নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল খালপাড় এলাকায় আমির হোসেন (৪২), পিতা মৃত-ফয়েজ উদ্দিন, সাং-ঘোড়াদিয়া, থানা ও জেলা-নরসিংদী গুলিতে নিহত হয়।নিহতের আত্মীয়-স্বজনের তথ্য মতে জানা যায় শাহিন নামে একজন মোবাইল ফোনে ডেকে নিয়ে আমির হোসেনকে গুলি করে।

উক্ত তথ্যের ভিত্তিতে নরসিংদী মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা নরসিংদী তদন্তে নামে এবং ঘটনায় জড়িত শীর্ষ সন্ত্রাসী আসামী (১) শাহিন মোল্লা @ পেট কাঁটা শাহিন @ কবির (৩৭), পিতা-খোরশেদ মোল্লা, সাং-রাজনগর, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র পিস্তল উদ্ধার করেন। আসামী শাহিনের বিরুদ্ধে ইতোপূর্বে খুনসহ ডাকাতি মামলা ১ টা, ডাকাতি মামলা ৪ টা, অস্ত্র মামলা ১ টাসহ মোট ৬ টা মামলা আছে।

গ্রেফতারকৃত আসামী শাহিন মোল্লা ও আমির হোসেন একই ডাকাত দলের সদস্য।তাদের মধ্যে ডাকাতির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে আজকে সকালে অত্র হত্যার ঘটনা ঘটে।তারা দীর্ঘদিন যাবত দলগতভাবে ডাকাতি করে আসছিল।

ধৃত আসামীঃ
(১) শাহিন মোল্লা @ পেট কাঁটা শাহিন @ কবির(৩৭),পিতা-খোরশেদ মোল্লা, সাং-রাজনগর,থানা-রায়পুরা,জেলা-নরসিংদী,বর্তমান সাং-বানিয়াছল খালপাড়,থানা ও জেলা-নরসিংদী।
উদ্ধারকৃত আলামতঃ
(১) একটি সচল পিস্তল। যা লম্বা ৭.৬ ইঞ্চি। (২) একটি ম্যাগজিন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: