আজ ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

টঙ্গীতে কিশোরী ধর্ষণের অভিযোগ

গাজীপুর ব্যুরো প্রধানঃ

গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া রসুলবাগ এলাকায় আবুল হোসেন (৪০) নামে ব্যক্তির বিরুদ্ধে ১৪ বছরের কিশোরী ধর্ষণের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় রোববার টঙ্গী পূর্ব থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
ভুক্তভোগী জানান, আমি স্থানীয় সালামের ঝুটের গোডাউনে কাজ করি। আমার এক বান্ধুবী ও আমার সাথে সেখানে কাজ করে।সেখানে সেই সুবাদে আমার বাড়ির পাশে ধাকা বান্ধবীকে নিয়ে প্রতিদিন কাজে যাতায়াত করি ঘটনার দিন আমি আমার বান্ধবীকে ডাকার জন্য তার ভাড়া বাসায় যায় কিন্তু আমার বান্ধবী আমার জন্য অপেক্ষা না করে কাজে চলে যায়।

বান্ধবীকে বাসায় না পেয়ে আমি যখন কাজের উদ্দেশ্যে তার সামনে থেকে রওনা দেই এমন সময় হঠাৎ লম্পট আবুল মিয়া থেকে আমার মুখ চাপ দিয়ে ধরে তার দোতলায় বাসায় উঠিয়ে নিয়ে যায় সেখানে জোরপূর্বক আমাকে ধর্ষণ করে। ঘটনা টি গোপন করে আমারও আমার বাবা-মায়ের প্রাণনাশের হুমকি দেয়।

স্থানীয় এলাকাবাসী জানান, অভিযুক্ত আবুল এলাকায় সাবেক নৌবাহিনীর কর্মকর্তা বলে পরিচয় দিয়ে আসছিল সে পরিচয় ব্যবহার করে অপকর্মের সাথে জড়িয়ে পড়েন। শুধু এই ঘটনা নয় এর আগেও আবুল তার নিজ বাড়িতে গ্রাম থেকে তার ভাতিজি কে নিয়ে আসে একই ঘটনা এলাকায় জানাজানি হলে এলাকাবাসীর চাপের মুখে পড়ে ভাতিজিকে অন্য কোথাও সরিয়ে নেয়। এমনকি তার নিজ বাড়িতে পতিতাপল্লীর তৈরি করার অপচেষ্টা চালায়।

এ বিষয়গুলো থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, আমরা ঘটনাটি আমলে নিয়ে কাজ করছ খুব তাড়াতাড়ি আসামিকে আইনের আওতায় নিয়ে আসব।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে থানায় একটি অভিযোগ করা হয়েছে অভিযোগের প্রেক্ষিতে আমরা তদন্ত করছি তদন্তসাপেক্ষে দোষীদের আইনের আওতায় নিয়ে আসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: