আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সকলের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই জেলা পুলিশের মিডিয়ার সমন্বয়ক রুপণ কুমার

নরসিংদী জেলা প্রতিনিধি ঃ

বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করার পর সততার সাথে সব সময় কাজ করে যাচ্ছেন নরসিংদী জেলার গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলার পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার পিপিএম৷

ইতিমধ্যে তিনি কাজের দক্ষতা দিয়ে বেশ সুুুুনাম অর্জন করেছেন নরসিংদী জেলাতে, করোনার মধ্যে নিজের জীবনের ঝুঁকি নিয়ে তিনি জেলা এপ্রান্ত থেকে ওপ্রান্তে করোনা ভাইরাস প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করেছেন। তিনি নরসিংদী জেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করার লক্ষ্যে দিন রাত চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই পুলিশ কর্মকর্তা৷ দক্ষ চৌকস পুলিশ অফিসার রুপণ কুমার সরকার এর সাথে কথা বললে তিনি বলেন, আমি চাই সব সময় সাধারণ জনগণ ভালো থাকুক, শান্তিতে থাকুক।

বাংলাদেশ পুলিশ হলো জনগণের বন্ধু যে কোনো সময় দরকার হলে মানুষ কিন্তু পুলিশের কাছে এসে সাহায্য চায়। তখন কিন্তু তার পাশে দাঁড়ায় পুলিশের সদস্যরা। এবং সমস্যা সমাধান করে দেয়। আমি আমার চাকরির জীবনের শুরু থেকে সব সময় সাধারণ জনগণের পাশে ছিলাম এবং সারাজীবন থাকবো। করোনাভাইরাস এর মধ্যে ডিউটি করতে গিয়ে আমি করোনায় আক্রান্ত হয়েছি। তার পর ও থেমে নেই আমি, আমার কার্যক্রম ছিল সব সময় জনগণের জন্য।

আমি করোনা আক্রান্ত হয়েছি, জেলাবাসীর দোয়া ও ঈশ্বরের কৃপায় আপনাদের মাঝে আবারো ফিরে এসেছি। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেনো সব সময় পরিবারের সকলকে নিয়ে ভালো ও সুস্থ থাকতে পারি। আপনারাও ভালো থাকবেন। ভালো থাকুক নরসিংদীবাসী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: