আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুর টঙ্গীতে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ

টঙ্গীর পাগাড় সালামের আটারকল এলাকায় অভিযান চালিয়ে একাধিক ধারালো সুইচ গিয়ার, চুলা,যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ স্থানীয় তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এ ঘটনায় পৃথক তিনটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার গভীর রাতে টঙ্গীর পাগার সালামের কল এলাকার বাসিন্দা শিল্পপতি চঞ্চল নামে পরিচিত মোঃ গোলাম রব্বানী চঞ্চল (৫০) তার নিজ অফিসে বসে মাদক দ্রব্য ও যৌন উত্তেজক সিরাপ ক্রয়-বিক্রয় করছিল। এমন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানার এস আই মো. জহুরল ইসলামের নেতৃত্বে এস আই মো. সালাম ও এএসআই ওমর ফারুকসহ একদল পুলিশ ওই অফিসে অভিযান চালিয়ে ৪টি ধারালো সুইচ গিয়ার ৬ টি চাকু একটি ছুরা, ৪১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪টি মোবাইল ফোন ও ইয়াবা বিক্রির নগদ ১৪ হাজার ৫৫০ টাকা উদ্ধার করেন।

অভিযানকালে ওই অফিস থেকে শিল্পপতি চঞ্চল ওরফে গোলাম রব্বানী চঞ্চল ও তার সহযোগী মোজাম্মেল হোসেন সুমন (৩২) এবং সাজেদুল ইসলাম সৈকত (৩১) কে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াকুব নামে অপর একজন পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃতরা একে অপরের যোগসাজসে এলাকায় মাদক দ্রব্য ক্রয় বিক্রয় এবং এবং টঙ্গীর বিভিন্ন এলাকায় সংঘটিত ছিনতাইয়সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ছিল।
এদিকে গ্রেপ্তারকৃত সাজেদুল ইসলাম সৈকত-এর পরিবার জানায়, গোলাম রব্বানী চঞ্চলের সাথে সৈকতের গার্মেন্টস ব্যবসা রয়েছে। ব্যাবসায়িক সূত্র ধরেই সোমবার রাতে সৈকত চঞ্চলের অফিসে যাওয়ার পরপরই পুলিশ ওখানে অভিযান চালায়, ওই অভিযানে সাজেদুল ইসলাম সৈকত পুলিশের হাতে ধরা পড়ে । গ্রেপ্তারকৃতরা টঙ্গীর পাগার সালামের আটার কল, মরকূন ও উত্তর আরিচপুর এলাকার বাসিন্দা ।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মূ. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মাদক আইনে একটি ও অস্ত্র আইনে দুইটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: