আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শাহজাদপুরে স্মরণ সভা ও দোয়া মাহফিল

এইচ এম আলাউদ্দিন ষ্টাফ রিপোর্টার :
সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য পুত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শাহজাদপুর উপজেলার কৈজুরীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গতকাল শনিবার কৈজুরী মহিউল ইসলাম ফাজিল (ডিগ্র) মাদ্রাসা মাঠের মুুক্ত মঞ্চে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত স্মরণ সভায় সভাপতিত্ব করেন- কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল ইসলাম (মঞ্জু)। স্মরণ সভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবলা, আওয়ামীলীগ নেতা শামছুল আলম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সধারণ সম্পাদক ও কৈজুরী ইউপি চেয়ারম্যান মোঃ সাইফূল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পদপ্রাথী মোঃ নজুরুল ইসালাম।
সভায় ইউনিয়ন থেকে আসা দলীয় নেতা-কর্মীরাও অংশ গ্রহণ করেন। বক্তারা বলেন, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে আওয়ামীলীগের অপূরনীয় ক্ষতি হলো। আজ আমরা অভিভাবক শূন্য হয়ে পরলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: