আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পাঁচবিবিতে ৫ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ, আটক-১

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি ঃ

জয়পুরহাটে পাঁচবিবিতে ৫ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে মামনূর রশিদ ওরফে জুপিটার (৪৭) নামের এক লম্পট কে আটক করেছে থানা পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় শিশুটির দাদি জাহেরা বেগম থানায় অভিযোগ করলে রাতেই তাকে আটক করে পুলিশ । আটক লম্পট মামুনূর রশিদ উপজেলার চেচঁড়া গ্রামের তায়েব উদ্দিনের ছেলে বলে জানা গেছে। শিশুটি সর্ম্পকে জুপিটারের নাতনী হয়।

পরিবার ও থানায় মামলা সুত্রে জানাযায়, চলতি মাসের ১৪ই জুন রবিবার শিশুটি বাড়ির পার্শ্বে খেলাধুলা করার জন্য বাহিরে যায়। বৃষ্টি সুযোগে লম্পট জুপিটার শিশুটি একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি বাড়িতে এসে দাদিকে জড়িয়ে ধরে কান্না করলে দাদি কান্নার কারন জানতে চাইলে সে বলে জুপিটার দাদু তার প্যান্ট খুলে তার সাথে কি যেন করেছে। এসময় দাদি নাতনীর প্যান্ট খুলে গোপনাঙ্গ দেখেন ফুলে গেছে। বিষয়টি প্রথমে কাউকে না বলে শিশুটির গোপনাঙ্গের ক্ষতস্থানে মলম লাগিয়ে ঘুমিয়ে দেন তার দাদী। পরে বিষয়টি জানা জানি হলে লম্পট জুপিটার বিষয়টি মিমাংসার জন্য বিভিন্ন ভাবে শিশুটির পরিবারকে চাপ দিতে থাকে।

স্থানীয় ইউপি সদস্য আতাউল ইসলাম বলেন, উভয় পরিবার আমাকে বিষয়টি অবহিত করে। আমি বগুড়া থাকায় পরে কি হয়েছে বলতে পারব না। ইউপি চেয়ারম্যান নাজমুল হক বলেন, বিষয়টি আমি জানি এবং এরকম স্পর্শকাতর বিষয়ে আপস মিমাংসার শালিসে আমি থাকব না বলে তাদের জানিয়ে দেয়।

এবিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, ৫বছরের একটি শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের পর অভিযুক্তকে আটকও করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: