আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে বিভাগে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত সংখ্যা, মোট আক্রান্ত ১ হাজার ৩৬৫

মোঃ ফজলুল হক ভুইয়া,ময়মনসিংহ প্রতিনিধি ঃ

ময়মনসিংহ বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৩৬৫ জনে। এর মধ্যে গতকাল শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ৫৬৪টি নমুনা পরীক্ষা করে ৬৮ জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ময়মনসিংহ জেলার ৩০ জন ও নেত্রকোনা জেলার ৩৮ জন রয়েছেন।

এদিকে ময়মনসিংহ জেলায় আক্রান্তদের মধ্যে মমেকের দুই স্বাস্থ্যকর্মীসহ সদর উপজেলার ৯ জন, ভালুকার ১৯ জন ও গফরগাঁওয়ের দুজন রয়েছেন। এ ছাড়া নেত্রকোনায় আক্রান্ত ৩৮ জনের মধ্যে কেন্দুয়া উপজেলার ১৩ জন, পূর্বধলার ৯ জন, দূর্গাপুরের ছয়জন, বারহাট্টার চারজন, সদরের তিনজন, আটপাড়ার দুজন ও মোহনগঞ্জের একজন রয়েছেন। এ নিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৬৫ জন। তার মধ্যে ময়মনসিংহ জেলার ৬৩২ জন, জামালপুরের ৩২২ জন, নেত্রকোনার ২৯৩ জন ও শেরপুরের ১১৮ জন রয়েছেন।

এদিকে গতকাল শুক্রবার পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১২ জন। এ নিয়ে চার জেলায় সুস্থ হলেন ৪৯০ জন। অন্যদিকে, ময়মনসিংহ বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন। এর মধ্যে ময়মনসিংহ জেলায় ছয়জন, জামালপুরের চারজন, নেত্রকোনার দুজন ও শেরপুরের একজন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: