আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মাদক সেবনে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধার পরিবারকে কুপিয়ে জখম

কুমিল্লা প্রতিনিধি ঃ

কুমিল্লা জেলার বরুড়া পৌরসভার পুরান কাদবা গ্রামে মাদক সেবনে প্রতিবাদ করায় এক মুক্তিযোদ্ধা পরিবারের তিনজনকে কুপিয়েছে মাদক ব্যবসায়ী ও ভাড়াটে সন্ত্রাসীরা। এ নৃশংস ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও কুমিল্লার পুলিশ সুপারের কাছে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিচার দাবী করে অসহায় ভূক্তভোগী মুক্তিযোদ্ধা মন্তাজ মিয়া সংবাদ সম্মেলনের করেন।

সোমবার দুপুরের দিকে বরুড়া উপজেলা প্রেস ক্লাবে বরুড়ায় দায়িত্বরত সাংবাদিকদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন করেন ভূক্তভোগী বীর-মুক্তিযোদ্ধা মো.মন্তাজ মিয়া।

জানা গেছে, মাদক ব্যবসায়ী রায়হান গং বরুড়া পৌরসভার পুরান কাদবাসহ বরুড়া উপজেলার চুরি, ছিনতাাই ও মাদক বিক্রির চক্রের সক্রিয় সদস্য। তারা করোনার মতো মহামারীর মধ্যেও নিয়মিত মাদক সেবন করে আসছে। এর ধারাবাহিকতায় কয়েকদিন পূর্বে রায়হান ও তার সহযোগীরা মুক্তিযোদ্ধা মন্তাজ মিয়ার ছেলে নাসিরের সবজি ক্ষেতে একটি মাছার উপর মাদক সেবন করার জন্য সরঞ্জাম রাখে। মন্তাজ মিয়ার দুই নাতি সাকিব ও রাকিব দেখে ফেলায় উক্ত ঘটনাকে কেন্দ্র করে রায়হান ও তার সহযোগীদের এর সাথে কথা কাটাকাটি হয়।

এর সূত্রধরে গত শনিবার রাত অনুমান ১২.৪৫ মিনিটের সময় কাদবা গ্রামের ফরিদ উদ্দিন চৌধুরীর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রায়হান ও মোঃ রনির নেতৃত্বে একই এলাকার শাহজানের ছেলে মোঃ ফরহাদ হোসেন (২০) ও আবুল খায়েরের ছেলে মোঃ রবিউল আলম (২৫) সহ অজ্ঞাত ৫/৬ জন ভাড়াটে সন্ত্রাসী কুমিল্লা থেকে এ্যাম্বুলেন্সে আসিয়া,বসত ঘরের দরজা লাথি মেরে খুলে মুক্তিযোদ্ধার ছেলে নাসির উদ্দিন ও তার নাতি সাকিবুল হাসান এবং রাকিবকে পুরান ধারালো চাপাতি, ছেনি ও রামদা দিয়ে হাতে, পিঠে ও পেটেসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্বকভাবে আহত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: