আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শাহজাদপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

এইচ এম আলাউদ্দিন, ষ্টাফ রিপোর্টার ঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে সাবেক ও বর্তমান দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আলী আজহার (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

রোববার (০৩ মে) সকালে শাহজাদপুর পৌর এলাকার পারকোলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। মৃত আলী আজহার ওই গ্রামের ফেলান শেখের ছেলে।শাহজাদপুর পৌরসভার বর্তমান কাউন্সিলর বেলাল হোসেন ও সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান পীযুষের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। দুই সপ্তাহ আগে লিজ নেওয়া একটি সরকারি পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করায় কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে নতুন করে দ্বন্দ্বের সূত্রপাত হয়।

শুক্রবার (০১ মে) দুপুরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হন। এর জের ধরে রোববার (০৩ মে) সকালে উভয়ের সমর্থকদের মধ্যে আবারও সংঘর্ষ বাঁধে। এতে ফলার আঘাতে ঘটনাস্থলেই মারা যান বর্তমান কাউন্সিলর বেলাল হোসেনের সমর্থক আলী আজগর। এ ঘটনায় দু’পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবারে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এর জের ধরে সকালে আবারও সংঘর্ষে লিপ্ত হয় দুই গ্রুপ। এতে প্রতিপক্ষের ফলার আঘাতে আলী আজগর ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। সংঘর্ষে মৃত ব্যক্তি বর্তমান কমিশনার বেলাল হোসেনের সমর্থক ছিলেন।ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: