আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে হত্যাকাণ্ডের শিকার ইন্দোনেশিয়ান বংশোদ্ভুত নারী ও তার তিন সন্তান

বিশেষ প্রতিবেদক ঃ

শ্রীপুরে হত্যাকাণ্ডের শিকার ইন্দোনেশিয়ান বংশোদ্ভুত নারী ও তার তিন সন্তান ঘটনাস্থলে সাংসদ ইকবাল হোসেন সবুজসহ আইন শৃঙ্খলাবাহিনী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে একটি দোতলা বাসার দ্বিতীয় তলা থেকে সৌদি প্রবাসীর স্ত্রী ও তাদের তিন সন্তানের গলাকাটা লাশ উদ্ধারে কাজ করছে থানা পুলিশ।

সেখানে বটি পাওয়া গেছে।সেখানে সাংসদ মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ হাজির হয়েছেন। পুলিশের বিশেষ সংস্থা সিআইডির একটি দলও সেখানে রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে নিহত নারী ও অন্য দুইজনের শরীরে পোশাক ছিল না। তারা তিনজনই নারী।হত্যাকাণ্ডে যারা লাশ হলো: ময়মনসিংহ জেলার পাগলা থানার গোলাবাড়ী গ্রামের মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা আক্তার (৪০)। তাদের তিন সন্তান নুরা (১৫), হাওরিন (১১) ও ফাদিল (৭)। এদের একজন শারীরিকভাবে অক্ষম।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রবাসী কাজল দীর্ঘদিন মালয়েশিয়া থাকাকালীন সময়ে ইন্দোনেশিয়ান নারী ফাতেমা আক্তারকে বিয়ে করেন। পরে উপজেলার আবদার গ্রামে জমি ক্রয় করে নতুন বাড়ি নির্মাণ করার পর তার স্ত্রী সন্তানেরা এখানেই বসবাস করছিলেন।কাজল বর্তমানে সৌদি প্রবাসী। কাজলের ভাই আরিফ জানিয়েছেন, প্রতিদিনের মতো গত বুধবার (২২ এপ্রিল ২০২০) রাতে তারা সকলেই দোতলা বাড়ির নিজ ঘরে ঘুমাতে যায়। পরদিন সকাল গড়িয়ে দুপুর হলেও কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল আসে।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী যোগফলকে জানিয়েছেন, পোস্টমর্টেমের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। সুরতহাল রিপোর্ট তৈরি হচ্ছে। কিভাবে কেন তারা খুন হলো তা জানতে পুলিশ এরইমধ্যে অনুসন্ধান শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: