আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

জলঢাকায় ঢাকা থেকে যাত্রী আনায় ট্রাক ড্রাইভারের জড়িমানা

মোঃ মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধিঃ

বিশ্ব মহামারী করোনা ভাইরাস আতংকে দেশে নিত্য প্রয়োজনীয় যানবাহন ব্যাতিত্ব সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ঘোষনা করেন সরকার। কাঁচামাল বহনকারী ট্রাক ঢাকা থেকে আসার পথে চান্দুরা নামক স্থানে বসবাসরত দুইটি পরিবারের আসবাব পত্র ও একটি শিশুসহ ছয়জন যাত্রী নিয়ে নীলফামারীর জলঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

রোববার দুপুরে টেংগনমারী বাজারে প্রবেশ করে এবং ট্রাকে ত্রিপল ছাউনির ভিতরে যাত্রী থাকায় স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট গোলাম ফেরদৌস, থানা পুলিশের সহযোগীতায় ট্রাকে যাত্রী থাকার দায়ে দূর্যোগ ব্যবস্থাপনা আইনের ২৬৯ ধারায় ড্রাইভার আবু তালেবকে ১০ হাজার টাকা জড়িমানা করেন।

ট্রাকে আসা যাত্রীরা হলেন, উপজেলার পূর্ব শিমুলবাড়ী এলাকায় আব্দুস ছামাদের ছেলে মঞ্জুরুল ইসলাম স্ত্রী গোলাপী আক্তার, কাজল ইসলাম স্ত্রী ইয়াসমিন আক্তার, গোলজার রহমানের ছেলে দেলোয়ার হোসেন। এছাড়াও ট্রাক ড্রাইভার আবু তালেব জলঢাকা পেট্রোল পাম্পের রশিদুলের ছেলে এবং হেলপার জিয়ারুল ইসলাম পূর্ব শিমুলবাড়ীর জবোদ্দিনের ছেলে। এদের সকলকে পুলিশের মাধ্যমে হোম কোয়ারেন্টেনে পাঠানোর নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত।

এসময় জলঢাকা থানার ইন্সপেক্টর(তদন্ত) ফজলুল হক ও এস আই বদরুদ্দোজা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: