আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মনোহরদীতে ধর্ষণের চেষ্টায় নারিখেকো কালু শেখ গ্রেফতার

মুস্তাক আহমেদ নরসিংদী ঃ

নরসিংদীর মনোহরদী উপজেলায় কালু শেখ (৬০) নামে ৭ বছরের স্কুল শিক্ষার্থী ভাতিজিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নাবালিকা শিশুটি হরিনারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। গতকাল শুক্রবার ১৭ এপ্রিল বিকেলে মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়নের হরিনারায়নপুর গ্রামে এই ঘটনাটি ঘটে।

অভিযুক্ত কালু শেখ (৬০) হরিনারায়নপুর গ্রামের বাসিন্দা ধর্ষিতা শিশুটি একই গ্রামের। এলাকাবাসী জানান মেয়েটি পাশের বাড়িতে গেলে কালু শেখ বিস্কুট খাওয়ার জন্য তাকে ঘরে ডেকে এনে অশালীন প্রস্তাব দেয়। তাতে মেয়ে টি রাজি না হলে টাকার লোভ দেখায়। তাতেও রাজি না হলে জোর করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরে ও জুড়ে থাপ্পর দিলে তার পিঠে পাঁচ আংগুলের দাগ হয়ে যায়।

মেয়েটির চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে টের পেয়ে মেয়েটিকে ছেড়ে দেয়। মেয়েটির শরীরে বিভিন্ন স্থানে কামর ও নির্যাতনের চিহ্ন পাওয়া যায়। সাথে সাথে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য মনোহরদী সরকারি হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে মেয়েটির বাবা মনোহরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হাসান এর শরণাপন্ন হলে মেয়েটির শরীরে বিভিন্ন স্থানে কামড় ও আঘাতের চিহ্ন দেখতে পান। এবং তাৎক্ষণিকভাবে পুলিশের একটি ফোর্স নিয়ে অভিযুক্ত কালু শেখ কে হরিনারায়নপুর গ্রাম থেকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে।

এ ঘটনায় কালু শেখ এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত কালু শেখ সকলের সামনে ঘটনার সত্যতা স্বীকার করেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযুক্ত কালু শেখ এর বিরুদ্ধে এর আগেও এসব অপকর্মের অভিযোগ রয়েছে। এলাকাবাসী তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: